আজ: ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৮:০০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ পীরগাছায় খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে তাঁর সুচিকিৎসার দাবিতে পথসভা ও বিক্ষোভ

পীরগাছায় খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে তাঁর সুচিকিৎসার দাবিতে পথসভা ও বিক্ষোভ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/১১/২০২১ , ১১:২৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


শামসুল আলম সবুজ :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে রংপুরের পীরগাছায় সোমবার বিকালে পথসভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পীরগাছা উপজেলা বিএনপির তত্ত্বাবধানে এই সমাবেশের আয়োজন করা হয়।
সোমবার বেলা ৪ টায় বিএনপির কর্মী সমর্থকরা, পীরগাছা বাজারের বিভিন্ন অলিগলি ও মোড়ে জমায়েত হতে থাকেন। এরপর বিএনপি কার্যালয়ের পাশে খোলা জায়গায় বিক্ষোভ প্রদর্শন করেন তাঁরা।
সমাবেশে বক্তারা বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিয়ে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হলে দুর্বার আন্দোলনে গড়ে তোলা হবে। পাশাপাশি খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা নিশ্চিত ও গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান বক্তারা। এসময় উপজেলার ৯ ইউনিয়নের বিএনপি ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির সহ-সভাপতি এবং সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আফছার আলী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রাঙ্গা। বিক্ষোভ কর্মসূচিটি পরিচালনা করেন পীরগাছা উপজেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন।

Comments

comments

Close