আজ: ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৯:২৪
সর্বশেষ সংবাদ
বিনোদন কমেডিয়ান চিকন আলীকে আটক করেছে ডিবি,দাবি পরিবারের

কমেডিয়ান চিকন আলীকে আটক করেছে ডিবি,দাবি পরিবারের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/১১/২০২১ , ১০:৪৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


রাজিবুল ইসলাম রিয়াজ:শামীম খান অভিনয় জগতে এসে চিকন আলী নামে সবচেয়ে বেশি পরিচিত পেয়েছে।২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এনায়েত করিম প্রযোজিত এম বি মানিকের রঙিন চশমা চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে।

হঠাৎ ঢাকাই চলচ্চিত্রের এ কমেডি অভিনেতা চিকন আলীকে আটক করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একটি টিম, এমনই দাবি করেছেন পরিবার।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত প্রায় ১১ টার দিকে রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় বলে গণমাধ্যমকে জানিয়েছেন অভিনেতার স্ত্রী খুশি বিশ্বাস।

আজ বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় চিকন আলীর সন্ধানের জন্য রাজধানীর এফডিসিতে শিল্পী সমিতির দ্বারস্থ হন খুশি বিশ্বাস।

খুশি বিশ্বাস গণমাধ্যমকে বলেন, ‘গতকাল রাতে ডিবির একটি দল আমার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। আজ (বুধবার) ভোর থেকে মিন্টোরোড ডিবি অফিসে বসে থাকি। কাল যে দল আমার স্বামীকে ধরে নিয়ে আসে, তাদের একজনের সঙ্গে দেখা হলে জিজ্ঞেস করি। তিনি পরে কথা বলবেন বলে চলে যান।’

খুশির দাবি, সারাদিন অপেক্ষা করেও স্বামীর খোঁজ তিনি পাননি। বাধ্য হয়ে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে এসেছেন।

উল্লেখ্য, নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলেন শামীম খান কিন্তু অভিনয় জগৎ তাকে পরিচিত করেন চিকন আলী হিসেবে।নায়ক হওয়ার ইচ্ছে থাকলেও কিন্তু বনে যান কমেডিয়ান। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘রঙিন চশমা’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে চিকন আলীর। তার উল্লেখযোগ্য অভিনয় করা চলচ্চিত্র হলো- মনে প্রাণে আছ তুমি, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, লাভ ম্যারেজ, শুটার, বসগিরি, বেপরোয়াসহ অসংখ্য সর্টফিল্ম এবং নাটক এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

Comments

comments

Close