আজ: ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৮:২৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ, রাজনীতি বিদ্রোহী প্রার্থীদের চিহ্নিত করা হচ্ছে : ওবায়দুল কাদের

বিদ্রোহী প্রার্থীদের চিহ্নিত করা হচ্ছে : ওবায়দুল কাদের


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৭/১১/২০২১ , ৬:৪৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ,রাজনীতি


সামাউন আলী, সিংড়া (নাটোর)সংবাদদাতা:
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু উন্নয়নের ভিত্তি রচনা করেছিলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সিংড়া উপজেলায় আমি পূর্বে একবার এসেছিলাম। সিংড়ায় আইসিটি প্রতিমন্ত্রী  পলকের নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।
 দলীয় প্রার্থীদের বিরুদ্ধে উস্কানীমূলক বক্তব্য যারা দিচ্ছে তাদেরকে চিহ্নিত করা হচ্ছে।  জননেত্রী শেখ হাসিনা  সব খবর নিচ্ছেন।  অপকর্ম মূলক কাজ করলে তাঁর জবাব সে পাবে। ত্যাগী নেতাদের মূল্যয়ন করতে হবে। বসন্তের কোকিলদের পরিহার করতে হবে। প্রকৃত কর্মীদের পাশে দাঁড়াতে হবে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ আদর্শিক সংগঠন। আদর্শকে বিসর্জন দেয়া যাবে না। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে। বঙ্গবন্ধু কন্যা দেশের জন্য রাতদিন কাজ করে যাচ্ছেন। দিনে দিনে আমরা আওয়ামী লীগের পরীক্ষিত নেতাদের হারাচ্ছি। বিএনপি ক্ষমতায় আসার চেষ্টা করছে। তারা ক্ষমতায় আসলে দেশে সন্ত্রাস বেড়ে যাবে, রক্তের হলি খেলবে। সাম্প্রদায়িক সন্ত্রাস ছড়াচ্ছে।  তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ এবং ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি।
 তিনি আরো বলেন, বিভিন্ন উন্নয়নের কাজ চলমান রয়েছে।পলকের নেতৃত্বে সকল উন্নয়ন হবে।  নাটোর – বগুড়া সড়কের চার লেনের সম্প্রসারণ করার কাজ চলছে। মানুষের সাথে ভালো আচরণ করার তাগিদ দেন তিনি।
 বুধবার সকাল ১০ টায় সিংড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি -বার্ষিক কাউন্সিলে ভার্চুয়ালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
আইসিটি প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, ৩৭ বছর সিংড়া উপজেলা বিএনপি জোট সরকার শাসন করেছে। মানুষের মধ্যে শান্তি ছিলো না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে  সিংড়া তথা চলনবিল আজ উন্নয়নের শিখরে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি,  সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা,  পৌর আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে  শোক প্রস্তাব করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল। স্মরন কালের সর্ববৃহৎ কাউন্সিলে জন সমুদ্রে রুপ নেয়। উপজেলা কোর্ট মাঠ ছেড়ে আশেপাশের সকল এলাকায় হাজার হাজার মানুষের স্রোত লক্ষ্য করা যায়। ১২ টি ইউনিয়ন থেকে মিছিল নিয়ে হাজার হাজার মানুষ সকাল ১০ টা থেকে মিছিল নিয়ে চলে আসে।

Comments

comments

Close