আজ: ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৬:১৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা বার্সার সাথে নতুন চুক্তি করলেন আনসু ফাতি

বার্সার সাথে নতুন চুক্তি করলেন আনসু ফাতি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/১০/২০২১ , ৬:১৫ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শামসুল আলম সবুজ:  অর্থনৈতিক দূরাবস্থার কারণে ক্লাবের সবচেয়ে প্রভাবশালী খেলোয়াড় লিওনেল মেসিকে ধরে রাখতে পারেনি ফুটবল ক্লাব বার্সেলোনা। এলএমটেনের শূন্যস্থান পূরণে নতুন নাম্বার টেনের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে লা মাসিয়ার অন্যতম প্রতিভাবান ফুটবলার আনসু ফাতির কাঁধে। সদ্য ইনজুরি থেকে ফেরা ফাতিও সেই আস্থার প্রতিদান দিয়ে যাচ্ছেন কাতালান ক্লাবটিকে। তাই বার্সেলোনার আশা দীর্ঘ মেয়াদে তাঁদের দলের আক্রমণভাগকে নেতৃত্ব দিবেন এই তরুণ তুর্কী। সেই স্বপ্নে বিভোর ক্লাবটি নতুন করে ৬ বছরের জন্য চুক্তি সেরেছে স্প্যানিশ এই ফরোয়ার্ডের সাথে।
বার্সেলোনার সঙ্গে তাঁর চুক্তি হয়েছে জুন, ২০২৭ সাল পর্যন্ত। এই সময়ের মধ্যে অন্যকোনো দল যেনো ফাতিকে ছিনিয়ে নিতে না পারে সেজন্য রিলিজ ক্লজ ধরা হয়েছে এক বিলিয়ন ইউরো। এর আগে স্প্যানিশ মিডফিল্ডার পেদ্রির ক্ষেত্রেও সমপরিমাণ অর্থ নির্ধারণ করে দিয়েছিল দলটি।
বার্সার সাথে নতুন করে চুক্তি সম্পন্ন হওয়ায় বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন আনসু ফাতি। কন্টাক্ট রিনিউ শেষে তিনি জানানঃ বাইরের ক্লাব থেকে অনেক প্রস্তাব পেয়েছিলাম, কিন্তু আমার স্বপ্ন ছিল এখানেই(বার্সা) থাকার। প্রথম দিন থেকে আমি জর্জ মেন্ডেসকে(ফাতির এজেন্ট) বলে রেখেছিলাম, আমার প্রথম অপশন বার্সায় থেকে যাওয়া। তিনি সেটা বুঝেছেন এবং ক্লাব আমার উপর আস্থা রাখায় আমি অনেক খুশি।

Comments

comments

Close