আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৫৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রধান সংবাদ বাংলাদেশকে হতাশায় ডুবিয়ে জয় তুলে নিল লঙ্কানরা

বাংলাদেশকে হতাশায় ডুবিয়ে জয় তুলে নিল লঙ্কানরা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৩/১০/২০২১ , ১:২১ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা,প্রধান সংবাদ


আবুধাবির টলারেন্স ওভালে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে খেলতে নামে টাইগাররা। টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। সৌম্যর ব্যাট থেকে আসে সর্বোচ্চ ২৬ বলে ৩৪ রান। এছাড়াও লিটন দাসের ব্যাট থেকে আসে ১৬ রান। এছাড়া নাঈম শেখ করেন ১১ রান। তবে দুই ওপেনার ফিরে গেলে চাপ সামাল দেন অভিজ্ঞ মুশফিকুর রহিম। তিনি ফিরে যান ১৩ রান করে।

শেষদিকে নুরুল হাসান সোহানের ব্যাট থেকে আসে ১৫ রান। শেষ পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ১৪৭ রান। শ্রীলঙ্কার হয়ে দুশমন্থ চামিরা নেন তিনটি উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ৮০ রানের মধ্যে ৬ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় শ্রীলঙ্কা। তবে সেই চাপ শক্ত হাতে সামাল দেন অভিষকা ফার্নান্দো ও চামিকা করুনারত্নে। সপ্তম উইকেটে দুজনের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের মুঠো থেকে ম্যাচ ফসকে যায়। শেষপর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়েন অভিষকা ও চামিকা।
 
চোটের কারণে এ ম্যাচেও খেলছেন না নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার পরিবর্তে নেতৃত্ব দিচ্ছেন লিটন দাস। ওমান ‘এ’ দলের বিপক্ষে ম্যাচে ছিলেন না পেসার তাসকিন আহমেদ। সাইফউদ্দিনের পরিবর্তে শ্রীলঙ্কার বিপক্ষে তাকে ফেরানো হয়েছে। এছাড়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ফেরায় বিশ্রামে আছেন মুস্তাফিজুর রহমান।

Comments

comments

Close
%d bloggers like this: