আজ: ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১১:৫২
সর্বশেষ সংবাদ
খেলাধূলা লঙ্কান ক্রিকেটে ফিরতে চান ম্যাথিউস

লঙ্কান ক্রিকেটে ফিরতে চান ম্যাথিউস


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৩/১০/২০২১ , ১:২০ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


লঙ্কান ক্রিকেট থেকে স্বেচ্ছাই সরে দাঁড়িয়েছিলেন দলের সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস। তবে নিজ থেকেই আবারও জাতীয় দলের জার্সি গায়ে জড়াতে চান অভিজ্ঞ এই অলরাউন্ডার।

লঙ্কান ওয়েবসাইটে অবশ্য এখনও কিছু প্রকাশ করা হয় নি। তবে জাতীয় দলে ফেরার ইচ্ছা জানিয়ে বোর্ডের কাছে মেইল করেছেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার।

 

চলতি বছরের এপ্রিলে দেশের মাঠে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের পর থেকে আর কোনো ধরনের ক্রিকেটই খেলেননি ম্যাথিউস। জুলাইয়ে ভারতের বিপক্ষে সিরিজ থেকে ব্যক্তিগত কারণে নিজেকে সরিয়ে নেন তিনি। তবে আড়ালের কারণ ছিল ক্ষোভ। লঙ্কান বোর্ডের প্রস্তাবিত নতুন বেতন কাঠামোয় তার পারিশ্রমিক প্রায় ৫০ হাজার ডলার কমে যাওয়া ও সিনিয়র ক্রিকেটারদের প্রতি বোর্ডের দৃষ্টিভঙ্গি নিয়ে তিনি ক্ষুব্ধ ছিলেন বলেই সরে দাঁড়ান তিনি।

বর্তমানে শ্রীলঙ্কা ক্রিকেট দলে সুযোগ পাচ্ছিল অনভিজ্ঞ এবং তরুণ খেলোয়াড়রা। যার ফলে ফলও ভাল হচ্ছিল না দলের। তবে গত কিছুদিনে আবার সিনিয়র ক্রিকেটারদের প্রতি লঙ্কান বোর্ডের দৃষ্টিভঙ্গি বদলের আভাস মিলেছে। বাদ পড়া দিনেশ চান্দিমালকে ফেরানো হয়েছে। শৃঙ্খলাভঙ্গের ঘটনায় দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস ও নিরোশান ডিকভেলার নিষেধাজ্ঞায় ঘটনায় লঙ্কান ব্যাটিংয়ে অভিজ্ঞতার ঘাটতিও স্পষ্ট হয়েছে সাম্প্রতিক সময়ে। সব মিলিয়েই ম্যাথিউসের ফেরার পরিস্থিতি তৈরি হয়েছে। কিন্তু সবকিছুর মাঝে আবারও ম্যাথিউসে জায়গা পাওয়া কতটা সম্ভাবনা রয়েছে তা এখন দেখার বিষয়।

লঙ্কান দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার এখন অ্যাঞ্জেলো ম্যাথিউস। টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে না পারলেও শ্রীলঙ্কার পরবর্তী টেস্ট সিরিজে খেলার ব্যাপারে আশাবাদী তিনি। নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ খেলার কথা শ্রীলঙ্কার। সেখানে দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে তার। এছাড়াও ঘরোয়া মৌসুমে কোলটস ক্রিকেট ক্লাব (সিসিসি) এর অয়ে খেলবেন ম্যাথিউস, যা শুরু হবে আগামী ২৭ অক্টোবর।

Comments

comments

Close
%d bloggers like this: