আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৪১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে দূর্গাপূজা উপলক্ষে পথশিশু ও দুস্থদের হরিভক্তি যুবসভার বস্ত্র বিতরণ

নবীনগরে দূর্গাপূজা উপলক্ষে পথশিশু ও দুস্থদের হরিভক্তি যুবসভার বস্ত্র বিতরণ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১০/২০২১ , ৬:০৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর পৌর এলাকার হরিসভা মন্দির প্রাঙ্গণে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শ্রীশ্রী হরিভক্তি প্রচারিনী সভা-শ্রীশ্রী হরিভক্তি প্রচারিনী যুবসভার উদ্যোগে এবং ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের এবাদুল করিম বুলবুল এমপির আর্থিক অংশ গ্রহণে এক শতাধিক পথশিশু এবং অর্ধশত দিনমজুর ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।
সোমবার(১১ অক্টোবর) দুপুর ১২টায় শ্রীশ্রী হরিভক্তি প্রচারিনী যুবসভা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও নবীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী সুমিত চক্রবর্তীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন নবীনগর থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রশিদ, নবীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সঞ্জয় সাহা, নবীনগর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হাসান জেমস্, দৈনিক মতপ্রকাশের নবীনগর প্রতিনিধি শুভ চক্রবর্তী শুভেন্দু।
এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া জেলা হরিভক্তি যুবসভার সদস্য সুব্রত সাহা রানা, নবীনগর উপজেলা হরিভক্তি যুবসভার সাধারণ সম্পাদক অশোক চক্রবর্তী, হরিভক্তি যুবসভার উপজেলা শাখার সদস্য  অভিব্রত সাহা রাতুল,সৌমিত্র সাহা রনি, হৃদয় সাহা প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শ্রীশ্রী হরিভক্তি যুবসভার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুমিত চক্রবর্তী জানান, বাংলাদেশের বিভিন্ন স্থানে হরিভক্তি যুবসভার উদ্যোগে বস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বস্ত্র বিতরণে নবীনগরের সাংসদ এবাদুল করিম বুলবুল এমপি অংশ গ্রহণ করায় তার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান নবীনগরের ছাত্রনেতা সুমিত চক্রবর্তী।

Comments

comments

Close
%d bloggers like this: