আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৫০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ আনন্দঘন পরিবেশে আওয়ামীলীগ প্রার্থী প্রফেসর মেরিনা জাহান কবিতার মনোনয়নপত্র দাখিল

আনন্দঘন পরিবেশে আওয়ামীলীগ প্রার্থী প্রফেসর মেরিনা জাহান কবিতার মনোনয়নপত্র দাখিল


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/১০/২০২১ , ১০:২৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দানের শেষ দিন রবিবার দুপুরে  আনন্দঘন পরিবেশে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মেরিনা জাহান কবিতা তার মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিসে রাজশাহী বিভাগীয় নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ ফরিদুল ইসলামের কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন। এ সময় আওয়ামী লীগ প্রার্থী কবিতার সঙ্গে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবিএম রিয়াজুল কবির কাওসার, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সাবেক এমপি চয়ন ইসলাম, শোভন ইসলাম, বিশিষ্ট সঙ্গীত শিল্পী লিলি ইসলাম, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কে. এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, পাবলিক প্রসিকিউর গাজী আব্দুর রহমান,শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী,
সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ,  প্রমুখ।

প্রফেসর মেরিনা জাহান কবিতা দলীয় নেতা-কর্মী সাথে নিয়ে সড়কপথে সরাসরি সিরাজগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ে আসেন। এর আগে সকাল থেকে মাইক্রোবাস যোগে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা সিরাজগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ে এসে তার জন্য অপেক্ষা করতে থাকেন। সেখানে মেরিনা জাহান কবিতা এসে পৌছালে নেতা-কর্মীরা তাকে ফুলের তোরা দিয়ে অভিন্দন জানান। মনোনয়ন দাখিল শেষে আওয়ামী লীগ প্রার্থী মেরিনা জাহান কবিতা সড়কপথে শাহজাদপুরে রওনা হন। এ সময় হাটিকুমরুল গোলচত্বরে সলঙ্গা থানা আওয়ামীলীগ ও উল্লাপাড়ায় উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়। এরপর তিনি গাড়াদহ পৌছালে সেখানে দলীয় নেতা-কর্মীরা অভ্যার্থনা জানিয়ে সংবর্ধনা প্রদান করেন। এরপর তিনি শাহজাদপুরের শক্তিপুরের বাসভবনে পৌছালে তাকে ফুলের তোরা উপহার দিয়ে নেতা-কর্মীরা সংবর্ধনা জানান।

এদিকে কবিতার আগমনে শাহজাদপুর শহর উৎসবের নগরীতে পরিণত হয়। বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতা-কর্মীরা তাকে স্বগত জানাতে এসে তার বাড়িতে ভিড়জমান। এছাড়া এদিন সকালে জাতীয় পার্টির মোঃ মোক্তার হোসেন তার মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময় তার সাথে ছিলেন, সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম খান, সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দেলোয়ার হোসেনসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন। এছাড়া স্বতন্ত্রী প্রার্থী হিসাবে এ্যাডভোকেট হুমায়ুন কবির তার মনোনয়নপত্র জমা দেন।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন করোনায় আক্রান্ত হয়ে মারা যান। তার মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। নিয়ম অনুযায়ী আগামী ২ নভেম্বর এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

Comments

comments

Close
%d bloggers like this: