আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:৩৩
সর্বশেষ সংবাদ
বিনোদন আরজে নীরব নির্দোষ: লাবণ্য লিজা

আরজে নীরব নির্দোষ: লাবণ্য লিজা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/১০/২০২১ , ৪:৩০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


হুয়ামূন কবির নীরব। যিনি আরজে নীরব নামেই বেশ পরিচিত। ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার পদে কর্মরত ছিলেন তিনি। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগ উঠলে সম্প্রতি তাকে গ্রেফতার করা হয়। তবে গ্রেফতারের পর নীরবকে নির্দোষ দাবি করছেন তার স্ত্রী অভিনেত্রী লাবণ্য লিজা। স্বামীর মানবিক বিভিন্ন গুণাবলীর কথা উল্লেখ করে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন তিনি।

ফেসবুক পোস্টে লিজা লেখেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত, আরও বেশি গর্বিত হবো। ইনশাআল্লাহ জীবনের এই অন্ধকার কেটে যাবে। আমি ভালো করেই জানি, তুমি দোষী নও। সবসময় তুমি তোমার সাধ্যের বাইরেও মানুষকে সাহায্য করেছ। তুমি কখনো কাউকে আঘাত করার কথা ভাবতেও পারো না। কিন্তু আমি ভালো করে চিনতে পারছি, কে আমাদের শত্রু আর কে বন্ধু।’

 

পণ্য সরবরাহ না করে টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই তালিকায় আছেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নীরবসহ ৬ জন। গত ৩ অক্টোবর কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর ৮ অক্টোবর ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে নীরবকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, আরজে নীরব পরিচিত পান একজন রেডিও জকি হিসেবে। দীর্ঘ ১৫ বছর ধরে আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। বর্তমানে সিটি এফএম রেডিওতে হেড অব প্রোগ্রাম হিসেবে কর্মরত আছেন। এছাড়া টেলিভিশনে উপস্থাপনা ও অভিনয়ও করেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ পরিচিত তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের মাধ্যমে অনুসারীদের বিভিন্ন সময় জীবনমুখী পরামর্শ দেন।

অন্যদিকে আরজে নীরবের স্ত্রী অভিনেত্রী লাবণ্য লিজা অভিনয় জগতে বেশ সক্রিয়। একক নাটক ও ধারাবাহিক নাটকে নিয়মিত কাজ করেন তিনি। ২০১২ সালে নাট্যনির্মাতা সালাহউদ্দিন লাভলুর জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘কবুলিয়তনামা’য় পরী চরিত্রে অভিনয় করে বেশ আলোচনায় আসেন লাবণ্য। ‘গেম রিটার্ন’ নামে একটি চলচ্চিত্রে দেখা গিয়েছিল তাকে। করোনাকালে ‘লি ফ্যাশন হাউজ’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান দাঁড় করিয়েছিলেন তিনি।

Comments

comments

Close
%d bloggers like this: