আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:২০
সর্বশেষ সংবাদ
খেলাধূলা আবারও বদল পাকিস্তান দলে, এবার ফিরলেন শোয়েব মালিক

আবারও বদল পাকিস্তান দলে, এবার ফিরলেন শোয়েব মালিক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/১০/২০২১ , ১০:৩৩ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শামসুল আলম সবুজ : 
টি-টোয়েন্টিতে পাকিস্তানের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় দুইয়ে আছেন মিডল অর্ডার ব্যাটসম্যান শোয়েব মালিক। অথচ, বিশ্বকাপের জন্য ঘোষিত মূল দলে জায়গা হয়নি তাঁর। এটা নিয়ে অনেক সমালোচনার মুখে পড়তে হয়েছিল পিসিবিকে। কিন্তু তাতেও কর্ণপাত করেননি নির্বাচকরা। তবে পিসিবি না চাইলেও কপাল গুণে আরো একটি বিশ্বকাপ খেলতে যাচ্ছেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক।
এর আগে বিশ্বকাপের মূল দল ঘোষণার পরেও গতকাল(শুক্রবার) তিনটি পরিবর্তন এনে বিজ্ঞপ্তি প্রকাশ করে পাকিস্তান। পরিবর্তিত ওই দলে থেকে গিয়েছিলেন ইনজুরি আক্রান্ত ব্যাটসম্যান শোয়েব মাকসুদ। কিন্তু টুর্নামেন্ট শুরুর এক সপ্তাহ আগে এসেও মাকসুদের কোমড়ের ইনজুরি নিয়ে কোনো ভালো খবর দিতে পারেননি চিকিৎসকেরা। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ডানহাতি এই মারকুটে ব্যাটসম্যান। তবে শোয়েব মাকসুদের কপাল পুড়লেও, কপাল খুলেছে আরেক শোয়েব; শোয়েব মালিকের।
এদিকে শোয়েব মাকসুদকে সমবেদনা জানিয়ে প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম এক বিবৃতিতে বলেনঃ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে মাকসুদের ছিটকে পড়াটা দুঃখজনক। কারণ সে এখানে খেলতে কঠোর পরিশ্রম করছিল। ভালো ফর্মেও ছিল, তাঁর জন্য আমাদের সমবেদনা রইলো।
অন্যদিকে, শোয়েব মালিককে দলে নেওয়া প্রসঙ্গে তিনি জানানঃ টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে আমরা শোয়েব মালিককে দলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তাঁর অভিজ্ঞতা দলের কাজে আসবে।

Comments

comments

Close
%d bloggers like this: