আজ: ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১১:৪৪
সর্বশেষ সংবাদ
খেলাধূলা বিশ্বকাপ দলে তিনটি পরিবর্তন আনলো পাকিস্তান

বিশ্বকাপ দলে তিনটি পরিবর্তন আনলো পাকিস্তান


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/১০/২০২১ , ৯:৫৪ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শামসুল আলম সবুজ :
আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সেপ্টেম্বরের শুরুতে ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল পাকিস্তান। তবে বিশ্বকাপ মাঠে গড়ানোর ৮ দিন আগে স্কোয়াডে পরিবর্তন আনলো পাকিস্তান ক্রিকেট বোর্ড। নতুন করে দলে আসা ৩ জন হলেন বাঁহাতি ব্যাটসম্যান ফখর জামান, সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ ও আরেক ব্যাটসম্যান হায়দার আলী। কিন্তু জায়গা হয়নি অভিজ্ঞ শোয়েব মালিকের।
এই তিনজন দলে ফেরায় কপাল পুড়েছে উইকেটকিপার-ব্যাটসম্যান আজম খান ও পেসার মোহাম্মদ হাসনাইনের। আর মূল দলে থাকা খুশদিল শাহকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে। এদিকে বাদ পড়াদের পাশে দাঁড়িয়েছেন পিসিবির প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম। তিনি বলেছেনঃ খুশদিল, আজম আর হাসনাইনের জন্য সময়টা মেনে নেওয়া খুব কঠিন। ওদের ভবিষ্যত পড়ে আছে। বিশ্বকাপের পর আমাদের অনেক খেলা আছে, তাঁরা নিশ্চিতভাবে আমাদের পরিকল্পনায় থাকবে।
সম্প্রতি অনুষ্ঠিত হয়ে যাওয়া ন্যাশনাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে দারুণ পারফর্ম করেছেন হায়দার আলী ও সরফরাজ আহমেদ। ৮ ম্যাচ খেলে ১৪৭.৬৪ স্ট্রাইক রেটে ৩১৩ রান করেন হায়দার। অপরদিকে ২৬.৪২ গড়ে ১৮৫ রান আসে সরফরাজের ব্যাট থেকে। তাই তাদেরকে দলে টানতে দেরি করেননি নির্বাচকরা। এদিকে ইনজুরি নিয়েও দলের সাথে থেকে গেছেন ব্যাটসম্যান শোয়েব মাকসুদ।
পাকিস্তান দলঃ বাবর আজম(অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মাকসুদ, সরফরাজ আহমেদ, হায়দার আলী, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, ইমাদ ওয়াসিম, হাসান আলী, শাহীন আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম ও হারিস রউফ।
রিজার্ভঃ খুশদিল শাহ, শাহনেওয়াজ ধানী এবং উসমান কাদির।

Comments

comments

Close
%d bloggers like this: