আজ: ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৫২
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, শিক্ষাঙ্গন নোবিপ্রবি ছায়া জাতিসংঘের নতুন কমিটি

নোবিপ্রবি ছায়া জাতিসংঘের নতুন কমিটি


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৩/১০/২০২১ , ৯:২০ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,শিক্ষাঙ্গন


ফজলে এলাহী ফুয়াদ, নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘের  ২০২১-২০২২ সেশনের পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।
নতুন কমিটিতে  সভাপতি   হয়েছেন  ইংরেজি বিভাগের শিক্ষার্থী মো. জসিম উদ্দিন, সহ সভাপতি  হয়েছে আইসিই বিভাগের  শিক্ষার্থী মো. শরীফ হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছে অর্থনীতি বিভাগের  শিক্ষার্থী মেহনাজ বিনতে আলম।
গত ১ অক্টোবর  সংগঠনটির “বার্ষিক সাধারণ সভা ২০২১” এ নতুন কমিটি ঘোষণা করা হয়। অনলাইনে আয়োজিত সভায় অতিথি ছিলেন সংগঠনটির উপদেষ্টা  নাজমুস সাকিব খান, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ,  কো-চেয়ারম্যান মো. শিপনুল ইসলাম এবং ট্রাস্টি বোর্ডের সদস্য মোফাসসের হায়দার ভূইয়া, সানজিদা বেগম, মোহাম্মদ হামিদ আল মুক্তাদির, মো. ফখরুল হাসান।  আরো উপস্থিত ছিলেন এলামনাই সদস্য সত্যজিৎ দাস এবং মো. মোসাদ্দেক বিল্লাহ।
নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন: জয়েন্ট সেক্রেটারি অব কমিউনিকেশনস পদে তাহসিন তাবাসসুম আহমেদ,জয়েন্ট সেক্রেটারি অব অপারেশন পদে  তামান্না রহমান, ট্রেজারার পদে  রাইসা মারিয়াম,অর্গানাইজিং সেক্রেটারি পদে  জয়নাল আবেদীন,ডেপুটি অর্গানাইজিং সেক্রেটারি পদে মুশফিকুর রহমান অলিন, হেড অব পাবলিক রিলেশনস পদে  সুমাইয়া আক্তার পান্না,হেড অব সেশনস পদে  মাকসুদা আক্তার,হেড অব ডেলিগেট এফেয়ার্স পদে  আশিকুজ্জামান সাইফিন,হেড অব ক্রিয়েটিভ আর্ট পদে  মাহমুদুল হাসান, ডেপুটি হেড অব সেশনস পদে  মো. নাঈম আকন এবং ডিরেক্টর অব ফিন্যান্স পদে আফসানা আক্তার।
সভায় উপস্থিত অতিথিবৃন্দ এবং সংগঠনের সাবেক কমিটির সদস্যগণ সংগঠনটিতে নিজেদের যাত্রা এবং অভিজ্ঞতা তুলে ধরেন এবং নতুন কমিটির প্রতি তাদের প্রত্যাশা ও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।সভার শেষ পর্যায়ে  পুরাতন কমিটিকে বিদায় জানানো হয় এবং বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্যদের সংক্ষিপ্ত বক্তব্যে তাদের পরবর্তী কার্যক্রম এবং প্রতিশ্রুতিগুলো তুলে ধরার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Comments

comments

Close
%d bloggers like this: