আজ: ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৬:২০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ যশোরের মনিরামপুরে প্রায় লাখ টাকার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস

যশোরের মনিরামপুরে প্রায় লাখ টাকার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২১/০৯/২০২১ , ৭:৫২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


এস আর নিরবঃ যশোরের মণিরামপুর রাজগঞ্জ বাজার থেকে প্রায় লাখ টাকার নিষিদ্ধ ঘোষিত ভারতীয় কারেন্ট জাল জব্দ করে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।
জানা যায়, মণিরামপুর উপজেলার সহকারী ভুমি কমিশনার হরেকৃষ্ণ অধিকারী গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজগঞ্জ বাজারের জাল ব‍্যবসায়ী অর্জুনের দোকানে অভিযান চালায়। এ সময় দোকান থেকে প্রায় লাখ টাকা মূল‍্যের আনুমানিক ৫০ হাজার মিটার নিষিদ্ধ ঘোষিত ভারতীয় কারেন্ট জাল জব্দ করেন তিনি। কিন্তু প্রশাসনের উপস্থিতি টের পেয়ে দোকান মালিক অর্জুন আগেই সরে যায়। যার কারনে তাকে আটক করতে পারেনি। এরপর প্রকাশ‍্য জনসম্মুখে জব্দকৃত কারেন্ট জাল  ভুমি অফিসের মাঠে এনে পেট্রোল ঢেলে  আগুন ধরিয়ে পুড়িয়ে দিয়েছে প্রশাসন। এ সময় উপস্থিত ছিলেন, রাজগঞ্জ বাজার কমিটির সেক্রেটারী অধ‍্যক্ষ আব্দুল লতিফ, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা রিপন কুমার ঘোষ, ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা তৌহিদুল ইসলাম, রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই ইমরান হোসেন, স্থানীয় ইউপি সদস‍্য  জিএম মশিউর রহমান।
এ বিষয়ে উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা রিপন কুমার ঘোষ বলেন, অর্জুনের দোকানে প্রচুর পরিমান কারেন্ট জাল রয়েছে এমন একটা তথ‍্য আসে আমার কাছে। যার কারনে আমি এসিল‍্যান্ড স‍্যারকে বিষয়টি অবহিত করি। দোকান মালিক অর্জুন আগেই সরে যায়। দোকান থেকে প্রায় লাখ টাকার জাল জব্দ করে এনে জনসম্মুখে আগুন জালিয়ে পুড়িয়ে দিয়েছি।

Comments

comments

Close
%d bloggers like this: