আজ: ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:২৭
সর্বশেষ সংবাদ
প্রবাস সৌদি আরবের ফেব্রিকেশন ব্রয়লার বিস্ফোরণে বাংলাদেশী সহ নিহত ৪

সৌদি আরবের ফেব্রিকেশন ব্রয়লার বিস্ফোরণে বাংলাদেশী সহ নিহত ৪


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২১/০৯/২০২১ , ১২:১৯ অপরাহ্ণ | বিভাগ: প্রবাস


সৌদি আরব প্রতিনিধি : সৌদি আরবের আল কাসিমে ফেব্রিকেশন ব্রয়লার বিস্ফোরণে বাংলাদেশী সহ নিহত ৪। এদের মধ্যে সোহেল নামে মাদারীপুরের শিবচরের এক যুবক রয়েছেন।
গত ১৯শে সেপ্টেম্বর বিকালে এই দূর্ঘটনা ঘটে। নিহত সোহেল নরসিংদীর শিবচর উপজেলার পাচ্চর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রাজ্জাক সিকদারের ছেলে।
নিহত সোহেলের পরিচিত শাহ আলম জানান, আগামী ২৫ সেপ্টেম্বর ছুটিতে দেশে যাওয়ার কথা ছিল। মেয়ে জান্নাত হওয়ার পর তাকে দেখতে এই প্রথম দেশে যাওয়ার কথা ছিল সোহেলের। গত রবিবার ছিল তার শেষ কর্মদিবস।
মো. শাহ আলম বলেন, এই দূর্ঘটনায় সোহেল, লেবাননের মালিকসহ ২ জন ও মিশরের ১ জন মারা গেছেন। বর্তমানে সোহেলের লাশ সৌদি আরবের একটি হাসপাতালে রাখা হয়েছে।
সোহেলের মৃত্যুর খবরটি বাড়িতে দেশের বাড়িতে পৌঁছানোর পর থেকেই এলাকা জুড়ে নেমে এসেছে শোকের  ছায়া। সোহেলের ছবি বুকে জড়িয়ে বার বার মুর্ছনা যাচ্ছেন তার স্বজনরা।
সোহেল এর মরদেহটি দ্রুত দেশে ফিরিয়ে এনে শেষবারের মত প্রিয়জনের মুখটি দেখার সুযোগ করে দিতে সরকারের প্রতি আকুল আবেদন জানিয়েছেন পরিবাররের সদস্যরা।
সোহেলের বড় ভাই আঃ গাফ্ফার বলেন, সোহেলের মেয়েটা যখন হয় তখন আমার ভাই ওই দেশেই ছিল। ওকে দেখার জন্যই ৫ দিন পরই দেশে আসার কথা ছিল। টিকিটও কাটা ছিল।  দূর্ঘটনায় মোট ৪ জন মারা গেছে। আমার ভাইয়ের লাশটি দ্রুত দেশে আনার দাবী জানাচ্ছি সরকারের কাছে।

Comments

comments

Close
%d bloggers like this: