আজ: ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:২৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদের দাফন

নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদের দাফন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০৯/২০২১ , ১২:০৭ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :
ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ১৯৭১ সালের রণাঙ্গনের অগ্রসৈনিক ও  ৭১’র ঘাতক দালাল নির্মূল কমিটির উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক, নবীনগর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আমিন ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আল মামুনের পিতা বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ(৭২) এর    জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায়  নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ করবস্থানে  দাফন সম্পন্ন করা হয়।
বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ শনিবার(১৮ সেপ্টেম্বর) রাত ৮টা ৩০মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নবীনগর সরকারি হাসপাতালে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জানাজায় উপস্থিত ছিলেন  ঢাকা মহানগর (দঃ) আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. কাজী মোর্শেদ হোসেন কামাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও মেয়র অ্যাড. শিব শংকর দাস, নবীনগরের ইউএনও একরামুল ছিদ্দিক, জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, মরহুমের জৈষ্ঠ্য সন্তান খায়রুল আমিন সহ স্থানীয় ব্যক্তিবর্গ।
এ সময় উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

Comments

comments

Close
%d bloggers like this: