আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৪:৪৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় সিএনজিযাত্রী দুই ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় সিএনজিযাত্রী দুই ভাইয়ের মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১২/০৯/২০২১ , ৪:২১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আসাদুজ্জামান আসাদ : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। রোববার ভোরে উপজেলার তালশহর রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন: জেলার সদর উপজেলার রাজঘর এলাকার সাদেক মিয়ার ছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩)। এই ঘটনায় সাদেক মিয়াসহ আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোরে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ৫ জন যাত্রী নিয়ে তালশহরের উদ্দেশে ছেড়ে আসে।

অন্যদিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মেইল ট্রনটি তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় সিএনজিটি ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। এসময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রীসহ দুমড়ে মুচড়ে যায়। এতে পাবেল ঘটনাস্থলেই মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যান। সাদেক মিয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে তার অবস্থা আশংকাজনক।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ধর্মজিত সিনহা জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।

Comments

comments

Close
%d bloggers like this: