আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:৫৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ রংপুর নগরীর বাবুপাড়ায় পল্লীবন্ধু এইচ. এম এরশাদ স্মৃতি ফুটবল টুনার্মেন্ট আয়োজন

রংপুর নগরীর বাবুপাড়ায় পল্লীবন্ধু এইচ. এম এরশাদ স্মৃতি ফুটবল টুনার্মেন্ট আয়োজন


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১১/০৯/২০২১ , ৬:২৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বর্ণালী জামান বর্ণা
রংপুর নগরীর বাবুপাড়ায় জাতীয় ছাত্র সমাজ রাহাতিন কলোনীর পক্ষ থেকে পল্লীবন্ধু এইচ. এম এরশাদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করা হয়েছে।
শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুর চারটায় রংপুর নগরীর বাবুপাড়া সিটি মোড় বিএডিসি মাঠে ফাইনাল খেলার আয়োজন করা হয়েছে। ফাইনাল খেলায় মুখোমুখি হয়েছে ব্লাক ঈগলস এফ. সি বনাম রক অন ক্লাব। ব্লাক ঈগলসকে ৪-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন রক অন ক্লাব। খেলা ট্রাইবেকারে গড়ায় টাইব্রেকারে ৪-৩ রক অন ক্লাব জয়ী হয়। প্লেয়ার অফ দ্যা টুর্নামেন্ট কামরুজ্জামান কামরান ৬ গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়।
উক্ত আয়োজনে বাবুপাড়া এল.এস.ডি ফুটবল টুর্নামেন্ট কমিটির আমন্ত্রণে এবং রংপুর সিটি কর্পোরেশন ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর রহমাতুল্লাহ বাবলা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, জাতীয় পার্টি ও সাধারণ সম্পাদক, জাতীয় পার্টি রংপুর জেলা হাজী আব্দুর রাজ্জাক। সদস্য কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও যুগ্ম সাধারণ সম্পাদক রংপুর মহানগর , জাতীয় পার্টির লোকমান হোসেন। রংপুর সিটি কর্পোরেশন ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশিদ। বাংলাদেশ বেসরকারি গণ গ্রন্থাগার পরিষদ,মহাসচিব নাসিম আহমেদ সনু। রংপুর মহানগর জাতীয় ছাত্র সমাজ সভাপতি ইয়াসির আরাফাত আসিফ। বাংলাদেশ দোকান মালিক সমিতি রংপুর জেলা সভাপতি যুগ্ম সাধারণ সম্পাদক অমিত বনিক। ২৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান। টি.ভি. এন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। ২৮ নং ওয়ার্ড জাতীয় পার্টি সভাপতি নুর ইসলাম। ২৮ নং ওয়ার্ড জাতীয় পার্টি সাধারণ সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন আহমেদ টিটু।মাহবুব ট্রেডার্স বিশিষ্ট ঠিকাদার ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহবুবার রহমান।

Comments

comments

Close
%d bloggers like this: