আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৬:১৯
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রধান সংবাদ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জনের দল ঘোষণা বাংলাদেশের

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জনের দল ঘোষণা বাংলাদেশের


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৯/০৯/২০২১ , ২:৫৮ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা,প্রধান সংবাদ


শামসুল আলম সবুজ:  
দুয়ারে কড়া নাড়ছে স্বল্প দৈর্ঘ্যের ক্রিকেটের বড় আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্বকাপকে সামনে রেখে বৃহস্পতিবার ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। করোনা প্যান্ডেমিক এবং ইনজুরি সমস্যার কথা মাথায় রেখে স্ট্যান্ডবাই হিসেবে অতিরিক্ত দুইজনকে দলের সঙ্গে রেখেছেন নির্বাচকরা।
গত কিছুদিন ধরে যারা নিয়মিত দেশের হয়ে খেলছেন, তাঁদের উপরই আস্থা রেখেছে বিসিবি। বিশেষ করে গত দুই হোম সিরিজে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা দলটাই টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেওয়ার সুযোগ পাচ্ছে। ওপেনিংয়ে তামিম ইকবাল থাকছেন না, সেটা তিনি আগেই জানিয়ে দিয়েছেন। তাই তরুণ তিন ওপেনার লিটন, নাইম এবং সৌম্যকে নিয়ে উড়াল দেবে বাংলাদেশ।
বিশ্বকাপের দলে ৪ পেসার মুস্তাফিজ, সাইফুদ্দিন এবং শরিফুল ইসলামের সাথে তাসকিন আহমেদকেও সুযোগ দিয়েছে বিসিবি। আর স্পিনে হাত ঘোরাবেন নাসুম, মাহেদী এবং সাকিব আল হাসান। এছাড়া নবীন সদস্য শামীম হোসেনও প্রথমবারের মতো বিশ্বকাপের বড় মঞ্চে খেলার সুযোগ পেয়েছেন। অতিরিক্ত খেলোয়াড় হিসেবে আছেন পেসার রুবেল হোসেন এবং অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লব।
আগামী ৪ অক্টোবর ওমানের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে যাবে বাংলাদেশ। সেখানে ১৩ দিনের ক্যাম্প শেষে ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।
বাংলাদেশ দলঃ মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, নাইম শেখ, আফিফ হোসেন, লিটন দাস, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ এবং তাসকিন আহমেদ।
স্ট্যান্ডবাইঃ রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।

Comments

comments

Close
%d bloggers like this: