আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:৫৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজনীতি দেশের মানুষকে বাচাঁতে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান মির্জা ফখরুলের

দেশের মানুষকে বাচাঁতে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান মির্জা ফখরুলের


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৭/০৯/২০২১ , ১০:৫৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজনীতি


জুয়েল ইসলাম শান্ত, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পুলিশের সমালোচনা করে বলেন, মাছের রাজা ইলিশ,আর বর্তমানে দেশের রাজা পুলিশ। বর্তমান পুলিশ এর নামে কোটি কোটি টাকার সম্পত্তি। পুলিশ তো গর্ব করে বলে এই সরকারকে জয়ী করেছে পুলিশ। এমনি এক পরিস্থিতি এখন চলছে দেশে। তাই দেশকে বাচাঁতে,দেশের মানুষকে বাচাঁতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান করেন তিনি।
মঙ্গলবার(০৭ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে বিএনপি’র উপজেলা শাখার’র উদ্যোগে সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সমন্বয়ে দিক নির্দেশনামূলক মতবিনিময় সভায় বক্তব্যে এসব বলেন তিনি।
ব্যর্থতার জন্য আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করার আহবান জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন,একটি সুষ্ঠ নির্বাচন কমিশন গঠন করুন , যারা নিরপেক্ষ থাকবে ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেশটাকে রক্ষা করবে। আপনারা(সরকার) মানুষকে রক্ষা করুন না হলে এই মানুষই আপনাদেরকে ঘাড় ধরে নামাবে।
সকলকে সংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, নিজেদের ভুল ত্রুটি ভুলে গিয়ে সংগঠিত হয়ে দূর্বার আন্দোলনের জন্য প্রস্তুত হোন। সকল কলেজ এ সংগঠন তৈরি করতে হবে। যুবক,ছাত্র,তরুণরা ছাড়া পরিবর্তন আসে না আর এরাই এই দেশে আন্দোলনের মাধ্যমে পরিবর্তন নিয়ে আসবে। আমরা এই দানব সরকারকে পরিবর্তন করতে সক্ষম হব।
করোনা এসে সরকারের সুবিধা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী ২ বছর করোনায় গণভবন থেকে বের হন নাই। সাধারণ মানুষ তো ঘরে বসে থাকলে চলবে না। সরকার ঘরে বসে থাকতেছে আর আমাদের হুশিয়ারি দিচ্ছে বাহিরে না বের হওয়ার।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, বালিয়াডাঙ্গি উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ডক্টর টি এম মাহবুবর রহমানসহ উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Comments

comments

Close
%d bloggers like this: