আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৪:৪০
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার পরীমণির মামলায় নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন

পরীমণির মামলায় নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৬/০৯/২০২১ , ১১:৪২ অপরাহ্ণ | বিভাগ: আইন ও বিচার


পরীমণির ওপর হামলা ও ধর্ষণ চেষ্টার মামলায় উত্তরা ক্লাব লিমিটেডের সাবেক প্রেসিডেন্ট নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে সোমবার অভিযোগ গঠন করেছে পুলিশ।
পুলিশ জানায়, মামলার অন্য আসামি শাহ শহীদুল আলমের নাম প্রথম তদন্ত প্রতিবেদনে প্রকাশ না করা হলেও, ঘটনার সাথে সংশ্লিষ্টতা পাওয়ায় তার বিরুদ্ধেও অভিযোগ গঠন করা হয়েছে।

সাভার মডেল থানার ওসি (তদন্ত) এবং মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেইন জানান, এরই মধ্যে ঢাকার মুখ্য মহানগর আদালতের কাছে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।
মামলার তিন আসামির মধ্যে নাসির এবং অমি জামিনে রয়েছেন, অন্যদিকে শহীদুলকে ‘পলাতক’ দেখানো হয়েছে। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির জন্য আবেদন জানিয়েছেন তদন্ত কর্মকর্তা।
গত ১৪ জুন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, আবাসন ব্যবসায়ী নাসির, অমি এবং অজ্ঞাতনামা ৪ জনের বিরুদ্ধে হত্যা ও ধর্ষণচেষ্টার মামলা করেন চিত্রনায়িকা পরীমণি। সেদিনই উত্তরার এক নম্বর সেক্টরের একটি বাড়িতে অভিযান চালিয়ে নাসির এবং অমিকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের একটি দল
পরবর্তীতে এয়ারপোর্ট থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলাতেও তাদের দুজনকে গ্রেপ্তার দেখানো হয়। এই মামলাতেও তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। এই মামলায় নাসির জামিন পেলেও অমি জেলে রয়েছেন।

Comments

comments

Close
%d bloggers like this: