আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৬:১৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ রসিক ২৪ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ত্রান বিতরণ করেন মীর মোঃ জামাল উদ্দিন

রসিক ২৪ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ত্রান বিতরণ করেন মীর মোঃ জামাল উদ্দিন


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৬/০৯/২০২১ , ১০:৫২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


বর্ণালী জামান বর্ণা

করোনা মহামারির দুর্দিন লাঘবে বিপদগ্রস্থ অসহায়, দুস্থ ও নিম্নআয়ের মানুষের মাঝে রসিক ২৪ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ত্রান বিতরণ করা হয়েছে।
সোমবার  (৬ সেপ্টেম্বর) দুপুর সাড়ে তিনটায় রংপুর নগরীর লায়ন্স স্কুল এন্ড কলেজ মাঠে প্রায় পাঁচ শতাধিক দুস্থ, অসহায় জনগোষ্ঠীর মাঝে ত্রান বিতরণ করা হয়েছে।
উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মীর মোঃ জামাল উদ্দিন,  কাউন্সিলর সহকারী আর.এ. হৃদয়, ২৪ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক দলের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম, রোমিও,নারয়ণ চন্দ্র রায়, আশিক,মোকছু, ২৪ নং ওয়ার্ড এর ন্যাশনাল ভলান্টিয়ার শেখ রিসাদ কবির পিয়াল প্রমূখ।

উক্ত কর্মসূচিতে অসহায় ও দুঃস্থদের মাঝে করোনা মহামারি প্রসঙ্গে সকলকে সতর্ক করতে  সচেতনতামূলক বক্তব্য প্রদান করেছেন কাউন্সিলর।
তিনি বলেন, করোনা মহামারিতে দেশে ভাইরাসের সংক্রমণের হার আরও কমাতে আমাদের দেশেও যেকোন ধরনের জনসমাগম এড়িয়ে চলতে হবে ও  সচেতনতাকে গুরুত্ব দিতে হবে।
তাই দেশকে করোনামুক্ত রাখতে এবং জনসাধারণকে করোনা থেকে নিরাপদ থাকতে প্রত্যেক ব্যক্তিকেই স্বাস্থ্যবিধি মেনে সতর্ক থাকতে হবে৷ নিয়মিত সাবান দিয়ে হাত ধোওয়া, একান্ত প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়া এবং একজন ব্যক্তি আরেকজনের কাছ থেকে অন্তত ৩ ফুট দূরত্ব বজায় রাখা, এছাড়াও করোনা টিকা গ্রহণের  মাধ্যমে এই ভাইরাসের মোকাবিলা করা সম্ভব৷ তাই নিজে সতর্ক হওয়ার কোন বিকল্প নেই৷ করোনা মহামারিতে নিম্ন -মধ্যবিত্ত মানুষের জীবনযাপন দুরহ হয়ে পড়েছে। উপার্জন কমে যাওয়ায় পরিবার নিয়ে হতাশায় পড়েছেন অসংখ্য মানুষ। ফলে মানবিকতার মূল্যবোধ বুঝেই এই উদ্যোগ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এই উদ্যোগের মাধ্যমে বেশকিছু পরিবারের অভাব কিছুটা হলেও মোচন হবে। নিম্ন -মধ্যবিত্তদের জীবিকা নির্বাহের সংকটময় দিনে এই সহযোগিতা বিরাট উপকার।   সকলের সর্বাঙ্গীণ সুস্থতা কামনা করছি।

Comments

comments

Close
%d bloggers like this: