আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, বিকাল ৫:০১
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ বনানী থানার পরিদর্শক ভারতে আটক

বনানী থানার পরিদর্শক ভারতে আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৪/০৯/২০২১ , ৮:০৪ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগ ওঠা ই–কমার্স প্রতিষ্ঠান ই–অরেঞ্জের সঙ্গে সম্পৃক্ত বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ভারতে আটক হয়েছেন।

ভারত-নেপাল সীমান্ত এলাকা থেকে শুক্রবার ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে তিনি আটক হন। বিএসএফ সদস্যরা পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার চ্যাংড়াবান্দা সীমান্ত থেকে অনুপ্রবেশের অভিযোগে তাকে আটক করে।

এ ঘটনা শুনেছেন বলে গণমাধ্যমকে জানান বর্ডার গার্ড বাংলাদেশের পরিচালক (অপারেশনস) লে. কর্নেল ফয়জুর রহমান। তিনি বলেন, ‘হয়তো পরে বিএসএফ বাংলাদেশের পুলিশ কর্মকর্তাকে আটকের কথা পুলিশ সদর দপ্তরকে জানাবে।’

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান বলেন, বৃহস্পতিবার অফিস করেছেন সোহেল রানা। শুক্র ও শনিবার তিনি থানায় আসেননি। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি বলেন, গণমাধ্যমে থেকে জেনেছেন, তিনি নেপাল-ভারত সীমান্তে বিএসএফর হাতে আটক হয়েছেন। তবে এখনো তা নিশ্চিত হতে পারেননি।

প্রসঙ্গত, গ্রাহকের ১ হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ই–অরেঞ্জের বিরুদ্ধে গত জুলাইয়ে গুলশান থানায় প্রতারণার মামলা হয়। মামলায় ভুক্তভোগী ২৯ জন গ্রাহকের নাম উল্লেখ করা হয়েছে। তাদের পক্ষ থেকে ভুক্তভোগী তাহেরুল ইসলাম মামলার বাদী হন।

এ মামলায় ই–অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন এবং তার স্বামী মাশুকুর রহমানসহ তিনজন কারাগারে রয়েছেন। এছাড়া এজাহারভুক্ত আসামী বীথি আক্তারসহ দুজন পালিয়ে গেছেন। মামলার বাদীর দাবি, বীথি আক্তার পুলিশ কর্মকর্তা সোহেল রানার চতুর্থ স্ত্রী।

Comments

comments

Close
%d bloggers like this: