আজ: ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৭:০২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুর মরদেহে রাসিক মেয়র লিটনের শ্রদ্ধা নিবেদন

রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুর মরদেহে রাসিক মেয়র লিটনের শ্রদ্ধা নিবেদন


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২৪/০৭/২০২১ , ৯:২১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ


শেখ শিবলী সরকার, রাজশাহী‌ ব্যুরোঃ

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ৯ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুর মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয়। শনিবার বাদ আছর দরগাপাড়ায় মরহুমের বাসার সামনে তাঁর মরদেহে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন করেন মেয়র মহোদয়।
এছাড়া রাজশাহী জেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমের মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শ্রদ্ধা নিবেদনের পর রাজশাহীর একজন অতিরিক্ত জেলা প্রশাসকের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুকে গার্ড অব অনার প্রদান করে। এরপর এক মিনিটি নীরবতা পালন করা হয়।
এ সময় মরহুমের পরিবারের সদস্যবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর রুহুল আমিন প্রামাণিক, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শনিবার দুপুর আনুমানিক ১টার সময় মহানগরীর দরগাপাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। কিডনি রোগে এবং ক্যান্সারে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন শেষে নিজ বাসাতেই ছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি রাজশাহী সিটি কর্পোরেশনের চারবারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। ১/১১ এর সময় প্রায় ২ বছর রাজশাহী সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বে ছিলেন তিনি।

Comments

comments

Close
%d bloggers like this: