আজ: ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৭:০১
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, রংপুর বিভাগ রংপুর মেডিকেল থেকে অক্সিজেন সিলিন্ডার পাচারের অভিযোগে ৬ জন আটক : ৩টি ট্রাক জব্দ

রংপুর মেডিকেল থেকে অক্সিজেন সিলিন্ডার পাচারের অভিযোগে ৬ জন আটক : ৩টি ট্রাক জব্দ


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২৩/০৭/২০২১ , ১১:৪৮ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,রংপুর বিভাগ


মোঃ সাকিব চৌধুরী, রংপুর সিটি রিপোর্টার:
ভুয়া চালান দেখিয়ে রংপুর মেডিকেল  কলেজ হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার নেওয়ার চেষ্টা করেছে একটি প্রতারক চক্র। এ ঘটনায় তিনটি ট্রাক জব্দসহ ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশ।
ট্রাকচালকের ভাষ্য মতে, দিনাজপুর ট্রাক ও ট্যাংলরি কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের প্যাডে চালান কপিতে রেজাউল নামে এক ব্যক্তি ৪০ হাজার টাকা করে প্রতি ট্রাক ভাড়া করেন। বুকিং অনুয়ায়ী রংপুর থেকে অক্সিজেন সিলিন্ডার ঢাকা মহাখালিতে নেওয়ার কথা। চালান অনুয়ায়ী আজ শুক্রবার দুপুরে দিনাজপুর থেকে রংপুর মেডিকেল  কলেজ হাসপাতালের সামনে অক্সিজেন নেওয়ার জন্য ট্রাক তিনটি আসে। চালান বুকিংকারীর ফোন নম্বরে ফোন দিলে তিনি জানান, লেবার আসতে দেরি হচ্ছে এবং তিনি একটি নম্বর দিয়ে তিন হাজার টাকা দিতে বলেন। ট্রাক চালকরা তিনটি ট্রাকের জন্য তিন হাজার টাকা পরের নম্বরে পাঠান। পরবর্তিতে দুটি নম্বরেই বন্ধ পাওয়া যায়। এদিকে অক্সিজেন নিতে আসা তিনটি ট্রাক দেখে অক্সিজেনের দায়িত্বে থাকা সাইদ বাবু ট্রাক চালকদের জিজ্ঞাসা করে জানতে পারেন তারা অক্সিজেন নিতে এসেছেন। অথচ এ বিষয়ে রংপুর মেডিকেল কর্তৃপক্ষ কিছুই জানে না।
পরে এ বিষয়ে প্রশাসনকে জানালে রংপুর মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশ এসে  তিনটি ট্রাক জব্দসহ ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। আটককৃতরা হলেন ট্রাকচালক জহুরুল ইসলাম, হাবিব ও সুজন হোসেন এবং হেলপার আশিক রায়, সাঈদ হাসান ও সাইফুল ইসলাম। তাদের সবার বাড়ি দিনাজপুরে।
কোতয়ালি থানার ওসি আব্দুর রশীদ জানান, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

Comments

comments

Close
%d bloggers like this: