আজ: ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সফর, ১৪৪৩ হিজরি, সকাল ৭:১৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রধান সংবাদ করোনা আক্রান্তের খবরে শেষ মুহূর্তে স্থগিত হলো উইন্ডিজ-অস্ট্রেলিয়া ম্যাচ

করোনা আক্রান্তের খবরে শেষ মুহূর্তে স্থগিত হলো উইন্ডিজ-অস্ট্রেলিয়া ম্যাচ


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২৩/০৭/২০২১ , ১১:২১ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা,প্রধান সংবাদ


শামসুল আলম সবুজ
স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সফরকারীরা। টস জিতে ব্যাট করা আর হয়নি অস্ট্রেলিয়ার। কেননা, কিছুক্ষণ পরই খবর আসে ম্যাচটি স্থগিত করা হয়েছে। নিয়মমাফিক টস হয়ে যাওয়ার পরেও শেষ মুহূর্তে করোনা সনাক্ত ব্যক্তির সন্ধান মেলায় ম্যাচটি বাতিল হয়ে যায়।
টস শেষে দুই দলের খেলোয়াড়েরা যেখানে মাঠে নামার কথা, সেখানে কেউ ড্রেসিং রুম থেকে বের হচ্ছিলেন না। পরে ধারাভাষ্যকাররা জানিয়ে দেন আসল কারণ। ওয়েস্ট ইন্ডিজ দলের একজন কর্মী করোনা পজিটিভ হওয়ার খবরে ম্যাচটি আর হচ্ছে না।
ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ স্থগিতের খবর এক বিবৃতিতে নিশ্চিত করে জানিয়েছেঃ ওয়েস্ট ইন্ডিজ দলের কোনো খেলোয়াড় নন, এমন একজন করোনা পরীক্ষায় পজিটিভ হওয়ায় ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার দ্বিতীয় ওয়ানডে স্থগিত করা হয়েছে। কেনসিংটন ওভালে টস হয়ে যাওয়ার পর এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়।
ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আরো জানায়, কোভিড-১৯ এর বিধি মেনে দুই দলের সবাইকে ও ম্যাচ অফিশিয়ালদের হোটেলে পাঠানো হয়েছে। সেখানে আজই তাঁদের আবারও করোনা পরীক্ষা করা হবে। পরীক্ষার ফলাফল না পাওয়া পর্যন্ত সবাইকে নিজ নিজ কক্ষে আইসোলেশনে থাকতে হবে। ফল পাওয়ার পর সিদ্ধান্ত নেওয়া হবে এই ম্যাচ পরে আবারও আয়োজন করা হবে কি না।
এদিকে বেশ ব্যস্ত সূচি পার করছে অস্ট্রেলিয়া। আগামী ৩ আগস্ট থেকে শুরু হবে অস্ট্রেলিয়া এবং বাংলাদেশের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তাই এই ম্যাচ পুনরায় আয়োজন করা অনেকটাই কঠিন হয়ে যাবে ওয়েস্ট ইন্ডিজের জন্য।
এর আগে, ওয়েস্ট ইন্ডিজ সফরে পাঁচটি টি-টোয়েন্টি খেলেছে অস্ট্রেলিয়া। সেখানে ৪-১ ব্যবধানে হারলেও ওয়ানডেতে ঘুরে দাঁড়িয়েছে অ্যালেক্স ক্যারির দল। প্রথম ওয়ানডেতে ১৩৩ রানের বিশাল জয় পেয়েছিল অসিরা।

Comments

comments

Close
%d bloggers like this: