আজ: ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, সকাল ৭:৫৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ ঠাকুরগাঁওয়ে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার ও কনসেনট্রেটর হস্তান্তর

ঠাকুরগাঁওয়ে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার ও কনসেনট্রেটর হস্তান্তর


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১৯/০৭/২০২১ , ১২:৫১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


জুয়েল ইসলাম শান্ত,ঠাকুরগাঁও প্রতিনিধি :
মহামারী করোনায় দেশের এই সঙ্কটময় পরিস্থিতিতে ঠাকুরগাঁওয়ে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার ও অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষে রোববার বিকাল ৪টার দিকে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী ঠাকুরগাঁও জেলার অধিবাসীদের সংগঠন ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশনের (ইউএসএ) আয়োজনে জেলা প্রশাসকের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে মোমিনুল হাসান মনি প্রমুখ।

সভা শেষে ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি হাসান উল্লাহ ফিলিপ ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মামুনের পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে দুইটি বড় অক্সিজেন সিলিন্ডার ও দুইটি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করেন অ্যাডভোকেট মোস্তাক আলম টুল ও মোমিনুল হাসান মনি।

ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষে অ্যাডভোকেট মোস্তাক আলম টুল বলেন, আজ আমরা এই সংগঠনের মাধ্যমে দুইটি বড় অক্সিজেন সিলিন্ডার বালিয়াডাঙ্গী উপজেলার জন্য দিয়েছি, যা সেন্ট্রাল অক্সিজেনকে সহযোগিতা করবে। এর পাশাপাশি পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার জন্য দুইটি অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছে, যা প্রকৃতি মাধ্যমে অক্সিজেন উৎপন্ন করে মানুষকে বাঁচাবে।

এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, করোনা ভাইরাসের এই কঠিন সময়ে এই উদ্যোগটি আসলে প্রশংসনীয়। এই উদ্যোগের জন্য আমি তাদের ধন্যবাদ জানাই। এই সংগঠনের পাশাপাশি ঠাকুরগাঁওয়ের বিত্তমান মানুষের এগিয়ে আসুক। সকলে মিলেই করোনা ভাইরাস মোকাবেলা আমরা করব। সেই সাথে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান করছি। জেলা প্রশাসকের পাশাপাশি পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেনও এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

Comments

comments

Close
%d bloggers like this: