আজ: ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, সকাল ৮:৩৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ফেসবুকে বিদেশি পিস্তলের ছবি পোস্ট করায় ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

ফেসবুকে বিদেশি পিস্তলের ছবি পোস্ট করায় ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতা গ্রেফতার


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১৮/০৭/২০২১ , ৩:০৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আসাদুজ্জামান আসাদ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিদেশি পিস্তলের ছবি পোস্ট করে জনমনে আতঙ্ক ছড়ানোর অভিযোগে নবীনগর সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ও বর্তমানে সভাপতি পদপ্রার্থী মনির খান সবুর (২৫) কে আটক করেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার পুলিশ।

শনিবার (১৭ জুলাই) বিকেলে তাকে উপজেলার বগডহর গ্রাম থেকে আটক করা হয়।

জানা যায়, এই ছাত্রলীগ নেতা প্রায়ই সময় ফেসবুকে বিভিন্ন ধরনের বিদেশি পিস্তলের ছবি পোস্ট করতেন। তাছাড়াও তিনি নবীনগরের সংসদ সদস্য সহ বিভিন্ন নেতাদের সাথে ছবি আপলোড দিতেন।এ নিয়ে স্থানীয়দের মধ্যে ভীতি কাজ করলেও ভয়ে কেউ কিছু বলত না। শনিবার বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল  বলেন, সে তার এলাকার অভ্যন্তরীন রাজনীতির শিকার। কারো প্ররোচনায় পুলিশ সন্দেহ মূলকভাবে তাকে গ্রেফতার করেছে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার বিদেশি পিস্তলের ছবি শেয়ার করা উচিৎ হয়নি।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, মনির খান সবুর ফেসবুকে বিদেশি অস্ত্রের ছবি দিয়ে জনমনে আতঙ্ক ছড়ানোয় তাকে আটক করা হয়েছে। আটকের পর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে এই ছবি গুলো গুগল থেকে আপলোড করে ফেসবুকে শেয়ার করেছে।

তিনি আরো বলেন, সে ছাত্রলীগ নেতা কিনা আমার জানা নেই। তার বিরুদ্ধে মামলা হয়েছে,আজ তাকে আদালতে পাঠানো হবে।

Comments

comments

Close
%d bloggers like this: