আজ: ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, সকাল ৬:৪৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানি ঈদের পশুর হাটে মারামারি, নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ায় কোরবানি ঈদের পশুর হাটে মারামারি, নিহত ১


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১৮/০৭/২০২১ , ২:৫৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আসাদুজ্জামান আসাদ :

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কোরবানির  ঈদ উপলক্ষে বসা পশুর হাটে গরু রাখার জায়গা নিয়ে দুই পক্ষের মারামারির  ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত মো. শাহ আলম (৩৫) নামে  এক ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নিহতের ভাই আলম বাদী হয়ে ৩ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন ।  এজহার ভুক্ত আসামী ইসহাক কে গ্রেফতার করে রোববার সকালে জেলা বিজ্ঞ আদালতে পাঠিয়েছে পুলিশ।
এর আগে  শনিবার দুপুরে উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাটে  গরু রাখার জায়গা নিয়ে এ সংর্ঘের ঘটনা ঘটে। নিহত শাহ আলম উপজেলার শ্যামবাড়ি এলাকার মো. ইউনুছ মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাট বসে। ওই হাটে গরু রাখার জায়গা নিয়ে শ্যামবাড়ি গ্রামের শাহ আলমের সঙ্গে পার্শ্ববর্তী মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়েজিদের বাকবিতণ্ডা হয়।
এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মারামারিতে গুরুতর আহত হন শাহ আলম। পরে তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমল্লিা মেডিকেল কলজে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলজে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান শাহ আলম।
কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।  এজহার ভু্ক্ত আসামী ইসহাককে গ্রেফতার করে জেলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।  শাহ আলম চিকিৎসাধীন অবস্হার ঢাকা মেডিক্যালে মারা গেছে। সেখান থেকে ময়নাতদন্ত সম্পূর্ণ করে পরিবারের কাছে মরদেহ দেওয়া হবে। বাকী আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত আছে।

Comments

comments

Close
%d bloggers like this: