আজ: ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, সকাল ৭:৪০
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, রাজশাহী বিভাগ ৪ দিনের রিমান্ডে মেয়র মুক্তার

৪ দিনের রিমান্ডে মেয়র মুক্তার


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১০/০৭/২০২১ , ১১:৫২ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,রাজশাহী বিভাগ


হাবিল উদ্দিন: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি পৌরসভার মেয়র মুক্তার আলীকে চার দিনের রিমান্ড নিয়েছে পুলিশ। শুক্রবার (০৯ জুলাই) বিকালে তাকে আদালতে হাজির করে অস্ত্র মামলায় সাত দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে সন্ধ্যায় তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন রাজশাহীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪-এর বিচারক সাইফুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বলেন, বর্তমানে মেয়র মুক্তার কারাগারে রয়েছেন। শনিবার থেকে পুলিশি হেফাজতে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এর আগে শুক্রবার ভোর ৫টার দিকে পাবনার ঈশ্বরদীর পাকশী এলাকা থেকে তাকে ও তার শ্যালক রজন আহমেদকে গ্রেফতার করেছিল পুলিশ।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, শুক্রবার ভোরে ঈশ্বরদীর ফুরফুরা মাজার শরিফের পেছন এলাকায় আত্মীয়ের বাড়ি থেকে মুক্তার আলীকে গ্রেফতার করা হয়। আড়ানি পৌরসভার পিয়াদাপাড়া মহল্লায় তার উপস্থিতিতে নগদ এক লাখ ৩২ হাজার টাকা, ১০ গ্রাম গাঁজা, চার বোতল ফেনসিডিল ও চাকু উদ্ধার করা হয়। বর্তমানে মুক্তার আলী রাজশাহী কারাগারে রয়েছেন। তার সঙ্গে কারাগারে রয়েছেন স্ত্রী জেসমিন আক্তার, শ্যালক রজন আহমেদ, ভাতিজা শান্ত ও সোহাগ। মুক্তারের নামে থানায় আটটি মামলা রয়েছে বলেও জানান ওসি।

Comments

comments

Close
%d bloggers like this: