আজ: ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, সকাল ৬:৫৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গাইবান্ধায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে বিজয়ী পলাশবাড়ী পৌরসভা বালিকা টিম খেলোয়াড়দের সংবর্ধনা

গাইবান্ধায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে বিজয়ী পলাশবাড়ী পৌরসভা বালিকা টিম খেলোয়াড়দের সংবর্ধনা


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১৪/০৬/২০২১ , ১:৪৬ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে বিজয়ী পলাশবাড়ী পৌরসভা বালিকা টিম খেলোয়াড়দের এক আনুষ্ঠানিক সংবর্ধনা দেয়া হয়েছে।
রোববার (১৩ জুন) বিকেলে পলাশবাড়ী পৌরসভা কার্যালয়ে জনকীর্ণ অনুষ্ঠানে বিজয়ী বালিকা টিম খেলোয়াড়দের আনুষ্ঠানিক সংবর্ধনা প্রদান করেন পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। প্যানেল মেয়র-১ আব্দুস সোবহান মন্ডল, কাউন্সিলর মাহামুদুল হাসান, মহিলা কাউন্সিলর মোছা. শাহিনুর বেগম, মোছা. জান্নাত আরা শিরিন, বালিকা টিম ম্যানেজার সুরুজ হক লিটন, ম্যানেজার আলহাজ্ব আব্দুল হামিদ, সহকারি ম্যানেজার ওসমান গণি মন্টু ও মনিরুজ্জামান মিথুন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হাবিবা খাতুন এবং ম্যান অব দ্য টুর্ণামেন্ট শিরিন আকতারকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়। এরআগে বালিকা টিম খেলোয়াড়দের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে খেলোয়াড়সহ উপস্থিতদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
উল্লেখ্য; গাইবান্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক-বালিকা অনূর্ধ্ব-১৭-২০২১-এর ফাইনাল খেলায় পলাশবাড়ী পৌরসভা বালিকা ফুটবল দল ৩-০ গোলে গাইবান্ধা সদর উপজেলা বালিকা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

Comments

comments

Close
%d bloggers like this: