আজ: ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, সকাল ৮:২৫
সর্বশেষ সংবাদ
খেলাধূলা ৪ ম্যাচ নিষিদ্ধ হলেন সাকিব

৪ ম্যাচ নিষিদ্ধ হলেন সাকিব


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১৩/০৬/২০২১ , ১:৪২ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শামসুল আলম সবুজ
গত শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডান। প্রিমিয়ার লিগের এই ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে অখেলোয়াড়সুলভ আচরণ করেন মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসান।
উক্ত খেলায় আচরণবিধি ভঙ্গের দায়ে শাস্তির মুখে পড়ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।
ম্যাচ রেফারি বিষয়টি পর্যালোচনা করে তাঁর উপর চার ম্যাচের নিষেধাজ্ঞা আরোপ করেছেন। শনিবার, মোহামেডানের ক্রিকেট কমিটির প্রধান মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন মিডিয়ার কাছে।
ঘরোয়া ক্রিকেটের হাইভোল্টেজ এই ম্যাচে সাকিবের স্পিনে আবাহনীর অধিনায়ক মুশফিক ডিফেন্স করতে গেলে, বল তাঁর পায়ে আঘাত করে। সাকিব এলবিডব্লুর আবেদন করলে সঙ্গে সঙ্গে তা নাকচ করে দেন আম্পায়ার। আর তাতেই মেজাজ হারিয়ে ফেলেন সাকিব, লাথি মারেন স্টাম্পে। ব্যাপারটি এখানেই সীমাবদ্ধ থাকেনি। পরের ওভারে বৃষ্টি নামলে আম্পায়ার খেলা বন্ধ করেন। আর তাতে তেলেবেগুনে জ্বলে ওঠেন সাকিব আল হাসান। এবার দু’হাতে স্টাম্প উপড়ে আছাড় মারেন মোহামেডান অধিনায়ক।
এরপর মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজনের সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়েন সাকিব। পরে অবশ্য সুজনের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।মাঠে সাকিবের এমন আচরণে দেশজুড়ে সমালোচনার ঝড় বয়ে যায়। তবে নিজের আচরণের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা চেয়ে স্টাটাস দিয়েছেন সাকিব।

Comments

comments

Close
%d bloggers like this: