আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৯:০২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শেরপুরে তিন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত

শেরপুরে তিন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১১/০৬/২০২১ , ২:০৩ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মনিরুজ্জামান মনির শেরপুর জেলা প্রতিনিধি: 
শেরপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সাবেক মেয়র বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান, শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, জেলা সাংবাদিক ইউনিয়ন ও ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত করোনায় আক্রান্ত হয়েছেন।
বুধবার করোনায় আক্রান্ত হন মেয়র লিটন। এর আগে আক্রান্ত হয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান। এছাড়া বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক নেতা মনিক দত্তের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।
মেয়র লিটন ঢাকার উত্তরার বাসায় আইসোলেশনে আছেন। জেলা চেয়ারম্যান ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। মানিক দত্ত শহরের চকবাজার বাসায় আইসোলেশনে আছেন। মেয়র লিটনের জ্বর, মাথা ব্যাথা থাকলেও বড় কোনো সমস্যা নেই।
জেলা চেয়ারম্যান রুমান আগের চেয়ে কিছুটা ভাল আছেন। তবে পরীক্ষা-নিরীক্ষা চলছে। মানিক দত্ত অনেকটা সুস্থ থাকলেও শরীরে হাল্কা ব্যথা রয়েছে। তার পরিবারের পক্ষ থেকে সবার জন্য দোয়া চাওয়া হয়েছে।
এদিকে, শেরপুরের করোনা পরিস্থিতি  ক্রমশ খারাপের দিকে যাচ্ছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। গেল ৪৮ ঘণ্টায় ২০ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। গত মে মাসে মোট শনাক্ত ছিল ৬৮ জন। আর জুন মাসের (১০ তারিখ পর্যন্ত ) ১০ দিনে আক্রান্তের সংখ্যা ৬৭ জন। জেলায় মোট আক্রান্ত ৮৩৭ জন।
মোট মৃত্যু হয়েছে ১৮ জনের। আক্রান্তদের মধ্যে সদর উপজেলাতেই আছেন ৪৪৮, নকলায় ১৪৭, নালিতাবাড়িতে ১১৭, শ্রীবরদীতে ৬৩ ও ঝিনাইগাতিতে ৫৬ জন।
সিভিল সার্জন একেএম আনওয়ারুর রউফ জানান, অবস্থা খারাপের দিকে যাচ্ছে। এভাবে চলতে থাকলে শেরপুর জেলা রেডজোনে পড়বে। তিনি সকলকে আরও সতর্ক হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন।

Comments

comments

Close
%d bloggers like this: