আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:৪৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১১/০৬/২০২১ , ১:০৫ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ


মোঃ অনিক দেওয়ান : আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও নাচোল উপজেলায় বজ্রপাতে ১ কিশোরীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয় ১ জন।
১০ জুন বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বাবু ডাইং এলাকায় ঝড়বৃষ্টির সময় আম বাগানে আম কুড়াতে গেলে বজ্রপাতে ২ জন ঘটনাস্থলেই মারা যায়।
মৃতরা হলেন , চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের শংকরবাটী বটতলা হাট এলাকার মৃত লেরুর ছেলে আ. রহমান (৫৭) ও একই এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মেসবাহুল হক (৪০)। আব্দুর রহমানের মেয়ে ফারজানা (১২)। আর আহত ব্যক্তি তরিকুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জে ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
জানাগেছে, নিহতরা ঝড়বৃষ্টির সময় আম বাগানের টিনের ছাউনির ঘরে বসে থাকার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যায়। মরদেহ নিহতদের বাড়িতে রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন, স্থানীয় ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম ও সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন।
অপরদিকে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের আলিসাপুর গ্রামের আব্দুর রহমানের মেয়ে ফারজানা (১২) বিকাল ৫ টার দিকে বাড়ির পাশে মাঠে হাঁস আনতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলে মারা যায়। নাচোল থানার ওসি সেলিম রেজা রাতে বিষয় টি নিশ্চিত করেছেন।
বজ্রপাতে নিহতদের পরিবারকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন, পিআইও মওদুদ আলম খাঁ।

Comments

comments

Close
%d bloggers like this: