আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:০০
সর্বশেষ সংবাদ
খেলাধূলা কোপা আমেরিকা-২০২১: যাদের নিয়ে দল সাজাবেন ব্রাজিল কোচ তিতে

কোপা আমেরিকা-২০২১: যাদের নিয়ে দল সাজাবেন ব্রাজিল কোচ তিতে


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১১/০৬/২০২১ , ১২:৫৭ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শামসুল আলম সবুজ 
কোপা আমেরিকা অঞ্চলের ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াই কোপা আমেরিকা-২০২১ ব্রাজিলে অনুষ্ঠিত হবে। সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে ১৪ জুন থেকে প্রাচীন এই টুর্নামেন্টের পর্দা ওঠার কথা রয়েছে। মাঠের বাইরে সমালোচনা চললেও দলের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন খেলোয়াড় ও কোচরা। কোপার কথা চিন্তা করে ২৪ সদস্যে দল ঘোষণা করেছেন ব্রাজিলের কোচ তিতে।
কোপার বর্তমান চ্যাম্পিয়ন ব্রাজিল শিরোপা ধরে রাখার মিশনে সোমবার, ভোরবেলা ভেনিজুয়েলার বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে। গ্রুপ বি’তে নেইমারদের অন্য তিন প্রতিপক্ষ যথাক্রমে কলম্বিয়া, ইকুয়েডর ও পেরু।
কোপাকে সামনে রেখে স্কোয়াডে খুব একটা পরিবর্তন আনেননি তিতে। বিশ্বকাপ বাছাইয়ে ইকুয়েডর এবং প্যারাগুয়ের ম্যাচে যে স্কোয়াড ছিল, সেখান থেকে বাদ পড়েছেন ডিফেন্ডার লুকাস ভেরিসিমো। তাঁর বদলে দলে ফিরেছেন ফিলিপে।
২৪ জনের এই দলে আছেন পরিচিত সবাই। ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন গত কোপার অধিনায়ক দানি আলভেজ। এছাড়া ফিটনেস সমস্যার কথা বিবেচনায় রেখে দলে জায়গা হয়নি মিডফিল্ডার কুতিনিওর।
ব্রাজিল দলঃ অ্যালিসন বেকার, এদেরসন, ওয়েভারটন, দানিলো, অ্যালেক্স সান্দ্রো, রেনাল লোদি, এমারসন, থিয়াগো সিলভা, মার্কিনিয়োস, এদের মিলিতাও, ফিলিপে, ক্যাসেমিরো, ফাবিনিও, ফ্রেড, ডগলাস লুইস, এভারটন রিভেইরা, লুকাস পাকুয়েতা, নেইমার জুনিয়র, রিচার্লিসন, গ্যাব্রিয়েল জেসুস, রবার্তো ফিরমিনহো, গ্যাবিগোল, এভারটন ও ভিনিসিয়াস জুনিয়র।

Comments

comments

Close
%d bloggers like this: