আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৭:২৯
সর্বশেষ সংবাদ
বিনোদন অভিনেতা ফারহানের বিরুদ্ধে তরুণীর জিডি

অভিনেতা ফারহানের বিরুদ্ধে তরুণীর জিডি


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২৮/০৫/২০২১ , ১২:০২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


অভিনেতা মুশফিক রহমান ফারহানের নামে থানায় অভিযোগ করেছেন এক তরুণী। বৃহস্পতিবার (২৭ মে) রাজধানীর শেরেবাংলা নগর থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। যার নম্বর ১৬১৬। বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন ওই তরুণী নিজেই।

জিডিটি তরুণী উল্লেখ করেন, মুশফিকুর রহমান ফারহানের সঙ্গে তিনি পাঁচ বছর প্রেমের সম্পর্কে ছিলেন। সম্পর্ক থাকাকালে ফারহান নানাভাবে তাকে অত্যাচার করতেন। সম্পর্ক ছেড়ে দেওয়ার কথা বললেই ফারহান হুমকি দিতেন। এভাবে চলতে থাকলে একপর্যায়ে সম্পর্ক ভেঙে দেন ওই তরুণী। এ অবস্থায় বৃহস্পতিবার (২৭ মে) তরুণী এবং তার পুরো পরিবারকে ‘ধ্বংস’ করার হুমকি দেন ফারহান।

নাম প্রকাশ না করার শর্তে তরুণী বলেন, ‘বুধবার (২৬ মে) দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে ফারহান আমাকে ফোন করে বিভিন্ন ধরনের হুমকি দেয় এবং অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। তারপর থেকে আমাকে অনবরত ফোন করে যাচ্ছে কিন্তু আমি কল রিসিভ করার সাহস পাচ্ছি না। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে আমাকে ফোন করেছিল, আমি রিসিভ করিনি। তারপর সন্ধ্যায় থানায় গিয়ে জিডি করি।’

সেই আরো তরুণী বলেন, ‘ফারহান আমাকে ফোন করে নানাভাবে হুমকি ও অকথ্য ভাষায় গালাগালি করে। এখন আর ওর ফোন ধরি না। সে বলে বেড়াচ্ছে আমি নাকি তার টাকা মেরে দিয়েছি। এগুলো বলে সে আমাকে হেয় করতে করে যাচ্ছে। বাধ্য হয়ে থানায় জিডি করেছি।’

এদিকে এ জিডির সত্যতা নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক সাহেরা খানম। এই প্রসঙ্গে ফারহানের সঙ্গে বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা করা হলেও তার কোনও সাড়া পাওয়া যায়নি।

 

Comments

comments

Close
%d bloggers like this: