আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:৩৯
সর্বশেষ সংবাদ
ময়মনসিংহ বিভাগ, রাজনীতি জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত পিতার মত জনগণের সেবা করে যেতে চাই: গণপূর্ত প্রতিমন্ত্রী

জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত পিতার মত জনগণের সেবা করে যেতে চাই: গণপূর্ত প্রতিমন্ত্রী


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২৮/০৫/২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ | বিভাগ: ময়মনসিংহ বিভাগ,রাজনীতি


গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, আমার পিতা ভাষা সৈনিক এম শামসুল হক আমৃত্যু ফুলপুর ও তারাকান্দাবাসীর সেবা করে গেছেন। জনগণের প্রতি ছিল তার অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসা। আমিও পিতার মত জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণের সেবা করে যেতে চাই।

বৃহস্পতিবার ফুলপুর-তারাকান্দার সিংহ পুরুষ পাঁচ বার বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য, একুশে পদক প্রাপ্ত (মরণোত্তর) ভাষা সৈনিক এম শামছুল হক এর ১৬তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে ময়মনসিংহের তারাকান্দায় বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মাঠে তার কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মরহুমের পুত্র গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন। এসময় ফুলপুর ও তারাকান্দা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ফুলপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ভাষা সৈনিক এম শামছুল হক এর ১৬তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে বিকেল সাড়ে ৫টায় ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা জামে মসজিদে কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ হাকিম সরকার, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, পৌর মেয়র শশধর সেন, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গ্রামাউসের নির্বাহী পরিচালক মো. আব্দুল খালেক, উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, আওয়ামী লীগ নেতা শাহ সুলতান চৌধুরী, রামভদ্রপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন কাজিয়াকান্দা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জয়নুল আবেদীন। ফুলপুর উপজেলার ১০ টি ইউনিয়নেও ভাষা সৈনিক এম শামছুল হক এর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাবিবুর রহমান ।

Comments

comments

Close
%d bloggers like this: