আজ: ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে সফর, ১৪৪৪ হিজরি, রাত ১২:৩৬
সর্বশেষ সংবাদ
প্রেস বিজ্ঞপ্তি সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও লেখক নির্যাতন বন্ধে ভার্চুয়াল মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও লেখক নির্যাতন বন্ধে ভার্চুয়াল মানববন্ধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২০/০৫/২০২১ , ১২:৪৮ অপরাহ্ণ | বিভাগ: প্রেস বিজ্ঞপ্তি


সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মিথ্যে মামলা প্রত্যাহার ও ঘটনার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের তদন্তপূর্বক শাস্তির দাবিতে ভার্চুয়াল মানবন্ধন করেছে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। আজ বৃহস্পতিবার সংগঠনটির ১৮টি শাখায় দিনব্যাপী এ কর্মসূচি পালিত হয়।

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি চাই, আমাদেরকে স্বাধীনভাবে লিখতে দিন, হাতকড়া লেখকের হাতে সংবিধান ডুকরে কাঁদে, সাংবাদিক নির্যাতন বন্ধ করুন,  স্বাধীন দেশের লেখক আমি পরাধীন নই এমন বাক্য সম্বলিত প্ল্যাকার্ড হাতে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সমূহে প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সদস্যরা।

উক্ত কর্মসূচি সম্পর্কে সংগঠনটির সাধারণ সম্পাদক আখতার হোসেন আজাদ বলেন, সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের উপর ন্যাক্কারজনক হামলা সাংবাদিকতা ও লেখকদের জন্য হুমকিস্বরূপ। বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম সবসময় সত্য ও ন্যায়ের পথে কলমযোদ্ধার ভূমিকা পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় আমাদের ভার্চুয়াল মানববন্ধন। বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি রক্ষার জন্য আমরা এমন প্রতিবাদ কর্মসূচি পালন করছি। সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি, মিথ্যে মামলা প্রত্যাহার এবং তদন্তপূর্বক হামলাকারী আমলাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া না হলে আমরা কঠোর কর্মসূচির দিকে ধাবিত হবো।

উল্লেখ্য, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৮ সালের ২৩ জুলাই প্রতিষ্ঠিত হয়। বর্তমানে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন কলেজসমূহে শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে।

Comments

comments

Close