আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১:২৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মেষ্টায় অসহায় গরীবদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

মেষ্টায় অসহায় গরীবদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১০/০৫/২০২১ , ১:৩৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ ছামিউল ইসলাম:
জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গরিব অসহায়দের মাঝে ঈদ বস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সদর উপজেলা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক আসন্ন ইউপি নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. বদরুল হাসান বিদ্যুৎ তার নিজস্ব অর্থায়নে এসব ঈদ বস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
রবিবার দুপুরে ইউনিয়নের হাজিপুর বটতলা এলাকায় উদয়ন কিন্ডার গার্ডেন মাঠে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য সাংবাদিক আজিজুর রহমান ডল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান সোহেল, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাবেক সভাপতি সিরাজুল ইসলাম বাচ্চু, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন ফারুক, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছামিউল ইসলাম টিকাদার, ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রহিম লেবু, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের নেতা রঞ্জু মেম্বারসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় ঈদ-উল-ফিতর উপলক্ষে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে প্রায় পাঁচশতাধিক হতদরিদ্র অসহায় মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক বিতরণ করা হয়।
ঈদ বস্ত্র বিতরণকালে মো. বদরুল হাসান বিদ্যুৎ জানান, করোনার কারনে কর্মহীন হয়ে যারা খুব অর্থ কষ্টে আছেন, তাদের মুখে সামন্য হলেও যেন হাসি ফোটে এই প্রচেষ্টার অংশ হিসেবে তিনি মেষ্টা ইউনিয়নের এসব গরিব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে করোনার এই মহামারির সময়ে সমাজের বিত্তবানদের প্রত্যেকের উচিত অসহায় এসব মানুষের পাশে দাঁড়ানো এবং তাদের দিকে যথাসম্ভব সাহায্য সহযোগীতার হাত প্রসারিত করা।

Comments

comments

Close
%d bloggers like this: