আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ২:০৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শার্শায় উইনিং ডেভেলপমেন্ট সোসাইটির উদ্দ্যোগে ৫০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শার্শায় উইনিং ডেভেলপমেন্ট সোসাইটির উদ্দ্যোগে ৫০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৭/০৫/২০২১ , ১১:৩৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


এম.আমিরুল ইসলাম(জিবন):   যশোরের শার্শা উপজেলার নিজামপুরে উইনিং ডেভেলপমেন্ট সোসাইটির উদ্দ্যোগে গরীব ও অসহায় ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকালে উইনিং ডেভেলপমেন্ট সোসাইটির গোড়পাড়া  নিজস্ব অফিসের সামনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় সোসাইটির উদ্দ্যোগে নিজামপুর ইউনিয়ন ব্যাপী বাল্যবিবাহ, মাদক ও যৌতুক বিরোধী কার্যক্রম পরিচালনা করা হয়। পাশাপাশি ইউনিয়নের বিভিন্ন কৃষকের মাঝে সামাজিক বনায়নের লক্ষ্যে বিজ ও গাছের চারা প্রদান করা সহ মৎস্য চাষে উদ্বুদ্ধ করা হয়।
উইনিং ডেভেলপমেন্ট সোসাইটির উন্নয়নমূলক কার্যক্রমের মাধ্যমে শার্শা উপজেলার সাধারণ ও অসহায় মানুষ অনেক সুবিধা পাচ্ছে বলে জানান এলাকাবাসী।
উক্ত অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিজামপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মো: আয়নাল হক এবং গোড়পাড়া বাজার কমিটির সভাপতি আব্দুর জব্বার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিজামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলাউদ্দিন  খা, ইউনিং ডেভেলপমেন্ট সোসাইটির প্রস্তাবিত সভাপতি লিটন মাহমুদ সহ কমিটির সকল সদস্যবৃন্দ ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Comments

comments

Close
%d bloggers like this: