আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৯:২৪
সর্বশেষ সংবাদ
খেলাধূলা আইপিএলে করোনার হানা; আক্রান্ত কলকাতার দুই খেলোয়াড়

আইপিএলে করোনার হানা; আক্রান্ত কলকাতার দুই খেলোয়াড়


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৩/০৫/২০২১ , ৭:২৯ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শামসুল আলম সবুজ: ভারতে করোনা মহামারী ব্যাপক আকার ধারণ করলেও আইপিএল আয়োজন থেকে পিছু হটেনি বিসিসিআই। জৈব সুরক্ষা বলয়ে অনুষ্ঠিত হচ্ছে আইপিএলের ১৪ তম আসর। কিন্তু নিশ্ছিদ্র এই সুরক্ষা বলয় ভেদ করে কলকাতা নাইট রাইডার্স শিবিরে প্রবেশ করেছে  করোনা। আক্রান্ত দুজন হলেন স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়ার।

আশার কথা হলো এই দুজন ছাড়া আর কেউ করোনা পজিটিভ হননি। কিন্তু আইপিএল কতৃপক্ষ কোন ঝুঁকি নিতে চাচ্ছেন না। তাই আজকের রাতে কলকাতা বনাম ব্যঙ্গালুরুর মধ্যকার ম্যাচটি স্থগিত করা হয়েছে। আইপিএল ও কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই সংক্রান্ত একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে।

এর আগে কাঁধের স্ক্যান করানোর জন্য বায়ো বাবল থেকে বের হয়ে হাসপাতালে গিয়েছিলেন বরুণ চক্রবর্তী। আশংকা করা হচ্ছে তাতেই তিনি করোনা আক্রান্ত হয়েছেন। করোনা পজিটিভ হওয়ার সাথে সাথেই তাঁকে ও সন্দীপ ওয়ারিয়ারকে আইসোলেশনে রাখা হয়েছে।

করোনা যেন দ্রুত ছড়িয়ে পড়তে না পারে সেজন্য প্রত্যেকদিন করোনা টেস্টের ব্যবস্থা করেছে কলকাতা টিম ম্যানেজমেন্ট।

গত কয়েকদিন হলো করোনা ঝুঁকির কারণে আইপিএল ছেড়েছেন অস্ট্রেলিয়ান স্পিনার এডাম জাম্পা, পেসার রিচার্ডসন ও ভারতীয় স্পিনার রবিচন্দন অশ্বিন। এডাম জাম্পা তো অভিযোগ করেছেন গত আইপিএলের সুরক্ষা বলয়ের চেয়ে এবারের সুরক্ষা বলয় অনেক দূর্বল।

এবারের আইপিএলে এখন পর্যন্ত কলকাতা ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের ৭ নম্বরে অবস্থান করছে। ৭ ম্যাচের ৫ টিতেই হেরেছে সাকিবদের দল।

Comments

comments

Close
%d bloggers like this: