আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৯:৩১
সর্বশেষ সংবাদ
অপরাধ ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লির মোটরসাইকেল পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লির মোটরসাইকেল পুড়িয়ে দিল দুর্বৃত্তরা


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৩/০৫/২০২১ , ১২:২২ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ


আসাদুজ্জামান আসাদ: ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মধ্যপাড়া এলাকার একটি মসজিদে ফজরের নামাজ পড়তে আসা এক মুসল্লির মোটর সাইকেল  আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ নিয়ে আলোচনা সমালোচনার ঝড় বইছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (২রা মে) ভোর  ৬টার দিকে পৌর এলাকার ৩ নং ওয়ার্ড(শান্তিবাগ) কবরস্থান সংলগ্ন  ‘মসজিদে আমীর’ নামক একটি মসজিদের  রাস্তার পাশে ওই এলাকার মৃত নূর ইসলামের ছেলে মোঃ ইলিয়াস চৌধুরী তার  মটর সাইকেল রেখে, মসজিদে নামাজ পড়তে যাওয়ার প্রায় ১৫ মিনিট পর পোড়া গন্ধ এবং শব্দ শুনে বের হয়ে দেখেন তার মোটর সাইকেলে আগুন জ্বলছে।  সাথে সাথে মসজিদে থাকা লোকজন পানি এনে মোটর সাইকেলের আগুন নিভিয়ে দিলেও রক্ষা হয়নি মোটরসাইকেলটি।
এ ব্যাপারে ইলিয়াস চৌধুরী দৈনিক মতপ্রকাশকে বলেন, আমি আমার বাড়ীর সামনের মসজিদে নিয়মিত নামাজ পড়ি। আজ সকালে ফজরের নামাজের পর কে বা কারা আমার ক্ষতি সাধনের জন্য আমার গাড়ীটি আগুনে পুড়িয়ে দিয়েছে । আমি ছোটখাটো ব্যবসা করি। বহু কষ্ট করে প্রায় একলক্ষ টাকা দিয়ে মোটর সাইকেলটি কিছুদিন আগে ক্রয় করেছিলাম। কে বা কারা আমার গাড়ীটি পুড়িয়ে দিয়েছে আমি জানিনা।এলাকায় কারো সাথে আমার কোন শত্রুতাও নেই। আমি এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি অভিযোগ জমা দিয়েছি।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার  ওসি(অপারেশন) ইশতিয়াক আহমেদ দৈনিক মতপ্রকাশকে জানান, মোটরসাইকেল পোড়ানো হয়েছে এমন অভিযোগ পেয়েছি এবং ঘটনা স্থল পরিদর্শন করে হয়েছে। আমার মনে হচ্ছে কেউ শত্রুতা  করে এটা করেছে। অভিযোগের আলোকে তদন্ত করে অপরাধিদের আইনের আওতায় আনা হবে।

Comments

comments

Close
%d bloggers like this: