আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, সকাল ১০:১৬
সর্বশেষ সংবাদ
জীবন ধারা লা রিভের নতুন স্টোর উদ্বোধন

লা রিভের নতুন স্টোর উদ্বোধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২৮/০৪/২০২১ , ১১:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জীবন ধারা


ক্রেতা ও কর্মকর্তাদের স্বত:স্ফূর্ত অংশগ্রহনের মাধ্যমে, আনন্দঘন পরিসরে বুধবার (২৮ এপ্রিল ২০২১) উদ্বোধন হয়ে গেল দেশের অন্যতম প্রধান ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ এর নতুন স্টোর। ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার প্রাণকেন্দ্রে স্থাপিত রূপায়ন শপিং স্কয়ারে স্টোরটি উদ্বোধন করা হয়।

আনুষ্ঠানিকতার চিরাচরিত নিয়ম ভেঙে লা রিভ প্রধানের সাথে হাত মিলিয়ে ফিতা কাটেন ব্র্যান্ডটির নিয়মিত গ্রাহক ডা. সাবরিনা রুবাইয়াত এবং ডা. নাজিয়া ইসলাম। এই প্রসঙ্গে লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ”লা রিভের ১১ বছরের যাত্রা সম্ভব হয়েছে শুধুই গ্রাহকদের ভালবাসা ও অনুপ্রেরণায়। তাদের জন্যই আমাদের প্রতিটি স্টোর, তাঁরাই স্টোর উদ্বোধন করলেন, এটি আমাদের জন্যও একটি আনন্দময় প্রাপ্তি।”

তিনি আরো বলেন, “কোভিডের কারণে আমাদের স্বাস্থ্যসুরক্ষার প্রতি মনোযোগ বেড়েছে, যাতায়াতও সীমিত হয়েছে। প্রিয় গ্রাহকদের শপিংয়ের সুবিধা বিবেচনা করেই আমাদের এই নতুন স্টোর। স্বাস্থ্য সুরক্ষা মেনে নিরাপদ ঈদের শপিং নিশ্চিত করতে নতুন এই আউটলেটটি নি:সন্দেহে সবার প্রিয় গন্তব্যস্থল হয়ে উঠবে এটিই আমাদের প্রত্যাশা।  শুধু রূপায়ন নয়, শীঘ্রই বন্দর নগরী চট্টগ্রামেও নতুন একটি স্টোর খুলতে যাচ্ছে লা রিভ। সংকটের সময়েও লা রিভের এই স্টোরগুলি ঈদের কেনাকাটা সহজ করে তুলবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। আমি সকলকে এই স্টোরে এসে লা রিভের অনন্য কালেকশনগুলি উপভোগ করা আমন্ত্রণ জানাচ্ছি।”

এই’ই শেষ নয়। সবাইকে চমকে দিয়ে ১ মে পর্যন্ত নতুন স্টোরের সকল পোশাকে ১৫% সারপ্রাইজ সেভিংস ঘোষণা করেন তিনি। এই ডিসকাউন্ট কেবলমাত্র রূপায়ন শপিং স্কয়ারের নতুন স্টোরের জন্যই প্রযোজ্য। সীমিত পরিসরে আয়োজন করা এই অনুষ্ঠানে বসুন্ধরা আবাসিক এলাকার ক্রেতা, লয়ালটি মেম্বাররা সহ লা রিভ, রিভ সিস্টেমস ও ব্যাংকের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। আরো ছিলেন লা রিভের ডিজাইনার, শুভানুধ্যায়ী, বন্ধু ও পরিজনরা।

উল্লেখ্য, রূপায়ন শপিং কমপ্লেক্সের শপ নং ২১১-১৫তে অবস্থিত নতুন স্টোরটি লা রিভের ১৮তম ঠিকানা। ২০০০ বর্গফুট আয়তনের সুসজ্জিত এই স্টোরে পাওয়া যাবে লা রিভের নতুন ঈদ কালেকশন, সম্প্রতি লঞ্চ করা হাই-এন্ড ফ্যাশন লেবেল নার্গিসাস, হোম ডেকোর ও লাইফ-স্টাইল অ্যাক্সেসরিজের নজরকাড়া সমাহার। ১১ বছরের যাত্রায় ঢাকা, নারায়নগঞ্জ, খুলনা ও সিলেটে নিজস্ব ১৭টি স্টোর স্থাপন করেছে ব্র্যান্ডটি। এছাড়াও ঘরে বসে কেনার সুবিধা পেতে অনলাইন অর্ডার করা যাবে lerevecraze.com থেকে।

 

 

 

Comments

comments

Close
%d bloggers like this: