আজ: ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রমজান, ১৪৪২ হিজরি, রাত ১:২০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ জোরপূর্বক জমি দখল করতে গিয়ে হামলা: পুলিশের হাতে আটক ৪

জোরপূর্বক জমি দখল করতে গিয়ে হামলা: পুলিশের হাতে আটক ৪


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২২/০৪/২০২১ , ১১:৪২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ইকবাল হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: রামগঞ্জে জোরপূর্বক অন্যের মালিকানাধীন জমি দখল করে মাটি ভরাট করতে গিয়ে জমির মালিকসহ এক প্রতিবন্ধী শিশুকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করার ঘটনায় পুলিশের হাতে আটক হয়েছে ৪ দখলকারী। আজ বৃহস্পতিবার বিকালে মামলার প্রেক্ষিতে শহরের বিভিন্ন জায়গা থেকে তাদের আটক করা হয়।
রামগঞ্জ থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বুধবার বিকালে রামগঞ্জ পৌর রতনপুরস্থ দৌরে আলী পাটোয়ারী বাড়ীর নজরুল ইসলামের ভোগ দখলীয় সম্পত্তিতে একই বাড়ী ও এলাকার আবদুল কাদের, আক্তার হোসেন, মুক্তার হোসেন, সাদ্দাম ও মানিক হোসেন জোর পূর্বক জমি দখল করতে যায়।
এসময় উক্ত সম্পত্তি দখলে নিতে গেলে নজরুল ইসলামের বৃদ্ধা স্ত্রী রৌশন আরাসহ বাড়ীর লোকজন বাঁধা দিতে গেলে হামলাকারীরা রৌশন আরা, রেখা বেগম, কামরুন্নাহার, নুরনবী ও রোসেলকে লোহার রড ও বালু ভরাটের বেলচা দিয়ে বেধম মারধর করে। পরে তাদের আত্ম চিৎকারে এলাকার ও বাড়ীর অন্য লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।
পরে বাড়ীর লোকজন আহতদের উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।
এ ঘটনায় বুধবার রাতে রামগঞ্জ থানায় নজরুল ইসলামের ছেলে রিয়াজ মাহমুদ বাবু বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ আবদুল কাদের (৪০), আক্তার হোসেন (৩৫), মুক্তার হোসেন (৩০) ও মানিক হোসেন (৩২) নামের ৪জনকে আটক করে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, সৃষ্ট ঘটনায় রামগঞ্জ থানায় মামলার প্রেক্ষিতে ৪জনকে আটক করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হবে।

Comments

comments

Close
%d bloggers like this: