আজ: ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে রমজান, ১৪৪২ হিজরি, সকাল ১০:৪৩
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘দুবাই’ চলচ্চিত্র উৎসবে সেরা অভিনয়শিল্পী পুরস্কার পেলেন মনিরা মিঠু

‘দুবাই’ চলচ্চিত্র উৎসবে সেরা অভিনয়শিল্পী পুরস্কার পেলেন মনিরা মিঠু


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২২/০৪/২০২১ , ১২:২১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


এস,বি সোহেলঃ সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠিত হয়ে গেছে ‘দ্য ইন্টারন্যাশনাল বাংলা শর্ট ফিল্ম এন্ড থিয়েটার ফেস্টিবাল – ২০২১’ ।  গত ১০ মার্চ থেকে ১৭ মার্চ সাত দিন ব্যাপী প্রদর্শনী অনুষ্ঠানে বিভিন্ন দেশের মোট ৩৭ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে৷ অন্যান্য ৩৭ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র কে পেছনে ফেলে তরুণ নির্মাতা কায়সার আল রাব্বি’র ‘পর্দা’ (The veil) স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র’টি  দুটি ক্যাটাগরিতে  Best film award এবং Best actor award ভূষিত হয়েছে।

‘পর্দা’ (The veil) স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে সেরা অভিনেতার পুরুস্কার অর্জন করেন  জনপ্রিয় অভিনেত্রী মনিরা মিঠু৷

অভিনেত্রী মনিরা মিঠু বলেন, একজন শিল্পীর সবচেয়ে আনন্দের বিষয় হলো তার কাজের স্বীকৃতি পাওয়া। একজন শিল্পী পুরুস্কার এর মাধ্যমে তার ভালো কাজের স্বীকৃতি পায়। আর এই স্বীকৃতি একজন শিল্পীর কাজের প্রতি আরো মনোযোগী এবং দায়িত্বশীল গড়ে তোলে। পুরস্কার পাওয়া সেটি দেশের হোক কিংবা দেশের বাহিরের এটা আনন্দের এবং গৌরবের। এটা শুধু আমার একার নয়  আমাদের দেশের সব শিল্পীদের জন্যে গৌরবের।

তিনি আরো বলেন, দেশের বাহিরে এই প্রথম কোন অ্যাওয়ার্ড পেলাম। আগামী ১ তারিখ অ্যাওয়ার্ড সিরিমনি কিন্তু করোনা ভাইরাসের কারণে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারছি না।

Comments

comments

Close
%d bloggers like this: