আজ: ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রমজান, ১৪৪২ হিজরি, রাত ২:০৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ বালিয়াডাঙ্গীতে যুবদলের আহব্বায়ক কমিটির বিপরীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে যুবদলের একাংশ

বালিয়াডাঙ্গীতে যুবদলের আহব্বায়ক কমিটির বিপরীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে যুবদলের একাংশ


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১০/০৪/২০২১ , ৭:০৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক:
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির বিপরীতে আব্দুল কাদেরকে সভাপতি, এন্তাজ আলীকে সাধারণ সম্পাদক ও আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১০১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে বালিয়াডাঙ্গী উপজেলা যুবদলের একাংশ। যুবদলের আহবায়ক কমিটিতে পদ প্রত্যাশীরা পদ বঞ্চিত হওয়ার অভিযোগ তুলে যুবদলের একাংশের এ কমিটি ঘোষণা বলে জানা গেছে।
শনিবার ১০ এপ্রিল সকালে দলীয় কার্যালয়ে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক মকবুল হোসেনের নিকট এ কমিটি জমা দিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অংগ সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বালিয়াডাঙ্গী উপজেলা শাখায় মোহাম্মদ আলীকে আহ্বায়ক ও আব্দুস সালাম জুয়েলকে সদস্য সচিব করে গত ৩১ মার্চ ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।যা ফেসবুকে অনেকের টাইম লাইনে ও মেসেঞ্জারে দেখা গেছে।
এ বিষয়ে গত ৩ এপ্রিল দলীয় কার্যালয়ে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমান যুবদলের  ঘোষিত এ আহ্বায়ক কমিটি সম্পর্কে কিছুই জানেন না বলে জানান।
ফেসবুকে এ আহবায়ক কমিটি দেখে যুবদলের নেতাকর্মীদের একাংশ ক্ষুদ্ধ হয়ে পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন।
পরে উপজেলা বিএনপি’র সভাপতি রাজিউর রহমান চৌধুরী অভিযোগের বিষয়টি চুড়ান্ত নিষ্পত্তির জন্য দুই দিন সময় নেন।বিষয়টি আট দিনেও কোন সমাধান না হওয়ায় এ কমিটির অবতারণা হয়েছে বলে জানান অভিযোগকারী যুবদলের নেতা কর্মীরা।
 যুবদলের এ পূর্ণাঙ্গ কমিটি উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক মকবুল হোসেনের নিকট জমা দেওয়ার  সময় উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সহ সভাপতি ও বড়বাড়ী ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আলহাজ্ব এ্যাড.সৈয়দ আলম,উপজেলা বিএনপির সহ সভাপতি ও দুওসুও ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আলহাজ্ব এ্যাড.ইউসুফ আলী,উপজেলা বিএনপির সহ সভাপতি ও ধনতলা ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত  নেতা ডা.তোফাজ্জল হোসেন তোফায়েল,উপজেলা বিএনপি’র সহ সভাপতি ও চাড়োল ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা আইয়ুব আলী খাঁন,উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও ভানোর ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, উপজেলা বিএনপির সহ সভাপতি ও আমজানখোর ইউনিয়ন বিএনপির তদারকীর দায়িত্বপ্রাপ্ত নেতা মীর রাজিউর রহমান আসাদ, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক মামুন আক্তার সবুর,  উপজেলা বিএনপি’র সহ দপ্তর সম্পাদক দবিরুল ইসলাম ও যুবনেতা আব্দুল জলিল, ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইলিয়াস আলী হৃদয়, সদস্য সচিব আবু সায়েদ, স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক মুক্তারুল ইসলাম প্রমুখ।

Comments

comments

Close
%d bloggers like this: