আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৯:১০
সর্বশেষ সংবাদ
বিনোদন করোনার থাবা এবার ক্যাটরিনার দেহে

করোনার থাবা এবার ক্যাটরিনার দেহে


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৭/০৪/২০২১ , ১০:০৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


অতিমারী করোনাভাইরাসে (কোভিড-১৯) এবার আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা নিজের সোশ্যাল হ্যান্ডেলে একথা ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন।

ক্যাট লিখেছেন, আমি করোনা পজিটিভ। দ্রুত নিজেকে আইসোলেশনে রেখেছি এবং আপাতত কিছুদিন হোম কোয়ারেন্টাইনেই থাকব। চিকিৎসকের দেয়া সমস্ত গাইডলাইন এবং প্রোটোকল অনুসরণ করছি।

একই সঙ্গে যে সব ব্যক্তিরা তার সঙ্গে ছিলেন তাদের সবাইকে করোনা পরীক্ষা করাতেও অনুরোধ করেছেন বলি স্টার। পাশাপাশি তিনি লেখেন, আপনাদের সবার ভালোবাসা ও সহায়তার জন্য ধন্যবাদ। দয়া করে সকলে নিরাপদে থাকুন এবং নিজের যত্ন নিন।

গত সোমবার অভিনেতা ভিকি কৌশল ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জানিয়েছেন তার করোনায় আক্রান্ত হওয়ার কথা। বলিউডের গুঞ্জন, ভিকি এবং ক্যাটরিনার সম্পর্ক নাকি নিছক বন্ধুত্ব অবধিই নয়। তার থেকেও বেশি কিছু। এ বিষয়ে যদিও কখনও মুখ খোলেননি তারা।

করোনা দাপট বৃদ্ধি পাওয়ায় ফের পিছিয়ে গিয়েছে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’র মুক্তির দিন। গত সোমবার হাসপাতালে ভর্তি করানো হয়েছে করোনা আক্রান্ত অক্ষয়কে। এ বার ছবির নায়িকারও আগামী কয়েক দিন কাটবে চার দেওয়ালের ঘেরাটোপে। ​অভিনেত্রীদের মধ্যে কোভিড পজিটিভ হয়েছেন ভূমি পেডনেকার, আলিয়া ভাটের মতো সুপারস্টারেরা। ক্রমেই যেন করোনা গ্রাস করছে বলিউডকে।

Comments

comments

Close
%d bloggers like this: