আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৭:৩৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ রাজশাহীতে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

রাজশাহীতে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৭/০৪/২০২১ , ৭:৩৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ


রাজশাহীতে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পবা উপজেলার মুরারিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘাসিয়ালপাড়া গ্রামের বাসিন্দা আব্দুস সাত্তার (৫৫), তাঁর স্ত্রী ফেরদৌসি বেগম (৪৭) এবং গোমস্তাপুর উপজেলার বাগডাস গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক আনসার আলী (৪৫)।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন জানান, আব্দুস সাত্তার তাঁর অসুস্থ স্ত্রীকে নিয়ে গোমস্তাপুর থেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে যাচ্ছিলেন। পথে রাজশাহীর গোদাগাড়ী থেকে ওই অটোরিকশায় রায়হান শুভ নামের আরেক যুবক উঠেন। সিএনজি অটোরিকশাটি পবা উপজেলার মুরারিপুর এলাকায় আসার পর চাঁপাইনাবগঞ্জগামী একটি খালি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফেরদৌসি বেগম ও সিএনজির চালক আনসার আলী নিহত হন। আহত হন দুজন। স্থানীয়রা আহত আব্দুস সাত্তার ও রায়হান শুভকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা যান। আহত শুভর অবস্থাও আশঙ্কাজনক।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক-হেলপার পালিয়েছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: