আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৯:০৭
সর্বশেষ সংবাদ
বিনোদন নীরবতা ভাঙার নতুন গল্প: ফারুকী ও জুঁইয়ের সাথে ফারিন

নীরবতা ভাঙার নতুন গল্প: ফারুকী ও জুঁইয়ের সাথে ফারিন


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৭/০৪/২০২১ , ৪:১৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


প্রথমবারের মতো ওয়েব প্লাটফর্মে বড়পর্দার তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। সম্ভাব্য নাম হিসেবে ‘নতুন প্রেমের তরী’র কথাও জানিয়েছিলেন। এর বাইরে কোনো তথ্যই জানাননি ‘ডুব’ এর এই নির্মাতা।

অন্যদিকে তার নতুন কাজ মানেই সংবাদমাধ্যমে নানান জল্পনা কল্পনা। এটিও নিয়ে তাই শুরু থেকেই বেরিয়েছে নানা খবর। কোন্ ওয়েব প্লাটফর্মের জন্য কাজ করছেন ফারুকী, দেশি নাকি বিদেশি, ওয়েব সিরিজের গল্প কী, ছবিতে কারা অভিনয় করছেন? এরকম বহু প্রশ্ন।

এরমধ্যে বেশ কয়েকবার খবরও হয়েছে যে, ফারুকীর ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করছেন অপি করিম। পরবর্তীতে ফারুকী এটি গুঞ্জন বলে উড়িয়ে দেন। জানান, অপি করিম তার ওয়েব সিরিজে অভিনয় করছেন না।

এরপর শোনা যায়, অপি করিম নয় বরং ফারুকীর ওয়েব সিরিজে কাজ করছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ তাসনিয়া ফারিন। এ বিষয়টি যদিও এখন পর্যন্ত অনিশ্চিত, যেহেতু কারো পক্ষ থেকেই আসেনি অফিশিয়াল কোনো ঘোষণা।

এ প্রসঙ্গে ফারুকী চ্যানেল আই অনলাইনকে জানান, ওয়েব সিরিজটির শুটিং শেষ করেছি। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এরআগেও এতে কে অভিনয় করছেন, তা নিয়ে বেশ কয়েকবার সংবাদ হয়েছে। আমি বলবো, একটু অপেক্ষা করুন। চলতি মাসের শেষ দিকেই হয়তো ওয়েব সিরিজটির নাম কী, কারা অভিনয় করছেন, কোন প্লাটফর্মে স্ট্রিমিং হবে- সব ঘোষণা করা হবে।

ফারুকীর ওয়েব সিরিজে ফারিনের অভিনয়ের খবর নিশ্চিত হওয়ার আগেই এই নির্মাতার নির্দেশনায় একটি বিজ্ঞাপনে দেখা গেলো তাকে।

‘আমাদের নীরবতাই ওদের সাহস। তাই নারীর প্রতি সহিংসতায় আর এক চুলও ছাড় নয়’- এমন মূল বক্তব্যেই সম্প্রতি নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি। এটি জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপন। যা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও টিভি চ্যানেলেগুলোতে প্রচারিতও হচ্ছে।

বিজ্ঞাপনটি নিয়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বলেন, আমার ওয়েব সিরিজটির শুটিংয়ের মাঝখানে বিরতির মধ্যে জুঁইয়ের বিজ্ঞাপনটি করলাম। ১৬ থেকে ১৮ মার্চ হয়েছে শুটিং।

এরআগেও ফারুকী জুঁইয়ের একাধিক বিজ্ঞাপন নির্মাণ করে প্রশংসা কুড়িয়েছেন। এবারও হচ্ছে না ব্যতিক্রম। দেশের মেয়েরা জীবনের সব ক্ষেত্রে এক চুলও ছাড় না দিয়ে এগিয়ে যাবে। মেয়েদের প্রতি যে কোনো সহিংসহার বিরুদ্ধে অবস্থান নেয়ার দৃঢ়তা উস্কে দেয়ায় যেন ফারুকীর নির্মাণে জুঁইয়ের মূল বক্তব্য। সেই ধারাবাহিকতায় এবার নীরবতা ভাঙ্গার নতুন গল্প দেখালেন ফারুকী।

জুঁই নারিকেল তেলের সাথে যুক্ত হয়ে তাসনিয়া ফারিন বলেন, জুঁইয়ের আগের কাজটি আমি দেখেছি। তারই ধারাবাহিকতায় নতুন বিজ্ঞাপনটি হয়েছে। জুঁইয়ের সাথে এই প্রজেক্টে যুক্ত হতে পেরে একজন নারী হিসেবে আমি প্রাউড ফিল করছি, সেই সাথে একজন অভিনেত্রী হিসেবে আমার দায়িত্ববোধ থেকে কাজটি করা।

গত বছর ‘আমাদের নীরবতাই ওদের সাহস’ ট্যাগলাইনে বিজ্ঞাপনটি প্রচারের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ মানুষ বিশেষ করে মেয়েদের মাঝে তুমুল আলোচনা সৃষ্টি করে। ভিডিওটি এখন পর্যন্ত প্রায় ১১ মিলিয়ন বার ভিউ হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: