আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৭:৩৪
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ হেফাজতের হামলায় আহত আ.লীগ নেতার মৃত্যু

হেফাজতের হামলায় আহত আ.লীগ নেতার মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৭/০৪/২০২১ , ২:৫৯ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ


চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হেফাজত ইসলামের কর্মীদের হামলায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা মোহাম্মদ মুহিবুল্লাহ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গতরাত ১টার দিকে চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মুহিবুল্লাহ রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।
রাঙ্গুনিয়া থানার ওসি জানিয়েছেন, হেফাজত নেতা মামুনুল নারায়নগঞ্জের সোনারগাঁয়ের একটি রির্সোটে নারীসহ অবরুদ্ধ হবার পর রাঙ্গুনিয়ায় কোদালায় মিছিল বের করে হেফাজতে ইসলাম ও বিএনপি নেতা-কর্মীরা। এসময় তাদের হামলায় আহত হন তিনজন। এদের মধ্যে গুরুতর আহত মুহিবুল্লাহ চিকিৎসাধীন অবস্থায় গতরাতে মারা যান।
এ ঘটনায় ইতোমধ্যে ৬৪ জনের নাম উল্লেখ করে মোট ২১৪ জনকে আসামি করে দুইটি মামলা দায়ের করা হয়েছে।
গত শনিবার রাত ৮টার দিকে হেফাজত ইসলামের যুগ্ন মহাসচিব মামুনুল হক নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে নারীসহ অবরুদ্ধের খবর ছড়িয়ে পড়লে রাঙ্গুনিয়ার কোদালায় একটি বিক্ষোভ মিছিল বের করেন বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। মিছিলে হেফাজতের স্থানীয় নেতাকর্মীরাও যোগ দেন। মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেন বিএনপি নেতা ইউনুছ মনি। মিছিলটি ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে শুরু করে পূর্ব কোদালা ৬ নং ওয়ার্ড পর্যন্ত যান। পরে ৫নং ওয়ার্ড দক্ষিণ পাড়া জামে মসজিদের সামনে বিক্ষোভ মিছিল থেকে লাঠিসোটা নিয়ে বেধড়ক মারধর করা হয় যুবলীগ নেতা আবদুল জব্বার, দিলদার আজম লিটন ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ মুহিব্বুল্লাহকে।

Comments

comments

Close
%d bloggers like this: