আজ: ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি, সকাল ৭:৪৩
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রধান সংবাদ শ্রীলঙ্কা সফরে তামিমদের ম্যানেজার সুজন

শ্রীলঙ্কা সফরে তামিমদের ম্যানেজার সুজন


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ০৬/০৪/২০২১ , ৯:৪৮ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা,প্রধান সংবাদ


বেশ কিছুদিন ধরে নানা বিষয়ে গণমাধ্যমে আলোচনার কেন্দ্রে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও সাবেক টাইগার অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। নিজেদের দেওয়া সাক্ষাৎকারে সাকিব ও মাশরাফী বারবার বলেছেন বোর্ডে ক্রিকেট নিয়ে ভাবেন এমন একজন তিনি। এমতাবস্থায় আসন্ন শ্রীলঙ্কা সিরিজে দলের ম্যানেজারের দায়িত্ব পেয়েছেন সুজন।

মঙ্গলবার শ্রীলঙ্কা সফর উপলক্ষে সভায় বসেছিলেন বিসিবি কর্তারা। পরে গণমাধ্যমের মুখোমুখি হন তারা। এ সময় নাইমুর রহমান দুর্জয় জানান, এখন অব্দি শ্রীলঙ্কা সফর হওয়ার ব্যাপারে ইতিবাচক বিসিবি। তিনি বলেন, শ্রীলঙ্কা ট্যুর এখন পর্যন্ত অন আছে। আমরা আশা করছি শ্রীলঙ্কা সফরে যাচ্ছি।

এদিকে দায়িত্ব পাওয়ার ব্যাপারে সুজন বলেন, অনুভূতির তো কিছু নাই। এটা আবার একটা দায়িত্ব। এর আগে জালাল ভাই গিয়েছিলেন। বোর্ড হয়তো বা ঘুরে ফিরে সবাইকে দায়িত্ব দিচ্ছে। বোর্ডের যেহেতু আস্থার জায়গা আছে আমাদের ওপরে, সেটা জালাল ভাই যাক আর আমি যাই বা আকরাম ভাই যাক।

জাতীয় দলের সঙ্গে আবারও যুক্ত হতে পেরে দারুণ আনন্দিত সুজন। তিনি এ ব্যাপারে বলেন, এর আগের সিরিজে আমাকে বলেছিল। আমি তখন মানা করেছিলাম। তারপরও বোর্ড বা বোর্ড সভাপতি যখন বলেন আমার করার কিছু থাকে না। অবশ্যই এটা দারুণ আনন্দের। আবারও বাংলাদেশ টিমের সাথে যাবো।

এর আগে সর্বশেষ ২০১৯ বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন সুজন।

Comments

comments

Close
%d bloggers like this: